শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তেহরানের কার্গো বিমান ভেঙে পড়ে ১৫জনের মৃত্যু

তেহরানের কার্গো বিমান ভেঙে পড়ে ১৫জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের রাজধানী তেহরানের পার্শ্ববর্তী কারাজ শহরের কাছে কিরগিজিস্তানের একাটি বোয়িং ৭০৭ কার্গো বিমান ভেঙে পড়ে। ঘটনায় এখনও পর্যন্ত ১৫জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

একজনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে কীভাবে বোয়িং ভেঙে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ধারনা, বিমানটি ভুল বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, কারাজ শহরের পাইয়াম বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও বিমানটি ভুল করে ফাতেহ বিমানঘাঁটিতে নামে যা বিশাল আকারের কার্গো বিমান অবতরণের উপযোগী নয়। এরপর পাইলট বিমোণের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে মনে করা হচ্ছে। এরপরেই বিমানটি রানওয়ে থেকে ছিটকে পাশের একটি দেওয়ালে ধাক্কা খায়। ওই দেওয়ালটি বিমানবন্দর ও পাশের আবাসিক এলাকাকে দু ভাগে ভাগ করেছে। দুর্ঘটনায় বেশ কয়েকটি আবাসিক ভবনের ক্ষতি হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

বিশাল এই কার্গো বিমানটিতে বিভিন্ন আপদকালীন সামগ্রী নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানা গিয়েছে।

রাজশাহীর সময় ডট কম ১৪ জানুয়ারি২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply