শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় ধর্ষক জেলহাজতে

স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় ধর্ষক জেলহাজতে

(সুনামগঞ্জ): সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের হালুয়ারঘাট বাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ বছরের সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রী একাধিকবার ধর্ষন করা হয়।

ধর্ষনের ঘটনায় রোববার রাত ১১টায় মেয়েটির মা মোছাঃ সাফিয়া বেগম বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনীয়-০৩) এর ৯(১) আইনে ধর্ষনকারী মোঃ সুজন মিয়াকে আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। যার ,মামলা নং-১৪/১৪ । তারিখ ১৩/০১/২-০১৯ইং। জি আর নং-১৪/২০১৯।

সোমবার বিকেল সাড়ে ৩টায় ধর্ষনকারী মোঃ সুজন মিয়াকে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমল গ্রহনকারী আদালত সদর জোনে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মুঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন ।

এর আগে গত ১৩ জানুয়ারী রাতে সদর মডেল থানার এস আই মোঃ ইমতিয়াজ উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্য হালুয়ারঘাট বাজারে অভিযান চালিয়ে ধর্ষনকারীকে গ্রেফতার করেন। সে সুরমা ইউনিয়নের বালিকান্দি(পাচকিয়ারী) গ্রামের মৃত মণির হোসেনের ছেলে।

উল্লেখ্য ধর্ষনকারী মোঃ সুজন মিয়া গত দ’ বছর পূর্বে পাশের চা দোকানদার মোঃ নাসির উদ্দিনের নাবালিকা মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে বখাটে সুজন মিয়া প্রায় সময়ই উদ্যেক্ত করত বলে জানা যায়।

ঐ ছাত্রী বিভিন্ন সময় তাদের পাশের দোকানদার হিসেবে সুজনের দোকানে বই খাতা কলম কিনতে গেলে তাকে ঐ লম্পট বিরক্ত করে আসছিল।

এক পর্যায়ে লম্পট গত ৩ জানুয়ারী ঐ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মোবাইলে এস এম এস দিয়ে গভীর রাতে তার দোকানঘরে নিয়ে একাধিকবার ধর্ষন করে বলে অভিযোগ রয়েছে।

মতিহার বার্তা ডট কম  – ১৪ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply