শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় ধর্ষক জেলহাজতে

স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় ধর্ষক জেলহাজতে

(সুনামগঞ্জ): সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের হালুয়ারঘাট বাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ বছরের সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রী একাধিকবার ধর্ষন করা হয়।

ধর্ষনের ঘটনায় রোববার রাত ১১টায় মেয়েটির মা মোছাঃ সাফিয়া বেগম বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনীয়-০৩) এর ৯(১) আইনে ধর্ষনকারী মোঃ সুজন মিয়াকে আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। যার ,মামলা নং-১৪/১৪ । তারিখ ১৩/০১/২-০১৯ইং। জি আর নং-১৪/২০১৯।

সোমবার বিকেল সাড়ে ৩টায় ধর্ষনকারী মোঃ সুজন মিয়াকে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমল গ্রহনকারী আদালত সদর জোনে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মুঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন ।

এর আগে গত ১৩ জানুয়ারী রাতে সদর মডেল থানার এস আই মোঃ ইমতিয়াজ উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্য হালুয়ারঘাট বাজারে অভিযান চালিয়ে ধর্ষনকারীকে গ্রেফতার করেন। সে সুরমা ইউনিয়নের বালিকান্দি(পাচকিয়ারী) গ্রামের মৃত মণির হোসেনের ছেলে।

উল্লেখ্য ধর্ষনকারী মোঃ সুজন মিয়া গত দ’ বছর পূর্বে পাশের চা দোকানদার মোঃ নাসির উদ্দিনের নাবালিকা মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে বখাটে সুজন মিয়া প্রায় সময়ই উদ্যেক্ত করত বলে জানা যায়।

ঐ ছাত্রী বিভিন্ন সময় তাদের পাশের দোকানদার হিসেবে সুজনের দোকানে বই খাতা কলম কিনতে গেলে তাকে ঐ লম্পট বিরক্ত করে আসছিল।

এক পর্যায়ে লম্পট গত ৩ জানুয়ারী ঐ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মোবাইলে এস এম এস দিয়ে গভীর রাতে তার দোকানঘরে নিয়ে একাধিকবার ধর্ষন করে বলে অভিযোগ রয়েছে।

মতিহার বার্তা ডট কম  – ১৪ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply