শিরোনাম :
রাজশাহী নগরীর মতিহারে মাদক সম্রাজ্ঞ গ্রেফতার, ধরা ছোয়ার বাইরে ডিলাররা

রাজশাহী নগরীর মতিহারে মাদক সম্রাজ্ঞ গ্রেফতার, ধরা ছোয়ার বাইরে ডিলাররা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর মতিহারে একাধীক মাদক মামলার আসামী ও পেশাদার মাদক ব্যবসায়ী রুমা (৩0)কে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের থেকে তাকে গ্রেফতার করে এসআই বশির, এসআই মোসলেম, এসআই শাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মাদক সম্রাজ্ঞী রুমা মতিহার থানাধিন মিজানের মোড় এলাকার মাদক সম্রাট সম্রাজ্ঞী চাম্পার মেয়ে।

এসআই বশির জানায়, মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী রুমা। গ্রেফতার এড়াতে সে দির্ঘদিন পালিয়ে ছিল। গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে মিজানের মোড় এলকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান এসআই।

এদিকে স্থানীয়রা বলছে, বন্দুক যুদ্ধে আলো নিহত হওয়ার পর থেকে কাদো, রুমার মা চাম্পা, বোন রুনা, চাচা মাদক ডিলার আসলাম, জামাই আরিফ পুরো পরিবারের লোকজন গা ঢাকা দেয়। এছাড়াও ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আসলাম, রবিউল, মিঠু, রবিউল, ইয়াসিন,আলিম, মল্লিকের জামাই সুমনসহ অনেক মাদক ব্যবসায়ী পুলিশ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। ধরা ছোয়ার বাইরে থাকে আবু সামার ছেলে ট্যাবলেট, ক্যাপসুল, সোহেল, মিজানের মোড়ের কালামের জামাই পিচ্চি আকতার। আজিুজুরের মোড়ের আকতার, শ্যাপুর বালুর ঘাটের তারিক, বাখরা বাজের বেলিও তার স্বামী কটা, জাহাট ঘাট এলাকার মল্লিক।

কিন্তু বর্তমান চিত্র আবারও এলাকায় অবস্থান করে মাদক ব্যবসায় সক্রিয় মাদক ব্যবসায়ীরা।

এছাড়াও বন্দুক যুদ্ধে নিহত আলো’র মাদক ব্যবসার হাল ধরেছে তারই ছোট ভাই পালা। সিমান্তে ১০ নং পিলার কলাবাগান এলাকা থেকে এপারের মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে ডিলার আক্কাস, সহযোগীতায় রয়েছে নবাব, ইউসুফ, জিয়া, আক্কাসের বিশ্বস্ত ট্রাক চালক চাপাইনবাগঞ্জের বকুল।

এপারে ডিলার আক্কাসের সহযোগীতায় রয়েছে, ডাসমারী এলাকার, পালা, জামাল, তেল রফিক, তার পার্টনার দোলাঙ্গীর, ছাইদুর, হাবিল, কাবিল, জাকা, রুবেল, আলামিন বাবু, সাদেক, রাজিব, কমরের ছেলে শাহীন, জাহাট ঘাট এলাকার আক্কাসের ট্রাক চালক আনিসুর।

সব মিলে ফেন্সিডিল, হেরোইন, ইয়াবা, গাঁজা কোন কিছুরই কমতি নেই মতিহারে। এদের মতো কুখ্যাত নিলজ্য মাদক ব্যবসায়ীদের ব্যবস্থা না হলে মতিহার এলাকা থেকে কখনই মাদক নিমূল হবেনা বলেও জানায় স্থানীয়রা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *