শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অনলাইন পত্রিকা ও টেলিভিশন নীতিমালার আওতায় আনা হবে – তথ্যমন্ত্রী

অনলাইন পত্রিকা ও টেলিভিশন নীতিমালার আওতায় আনা হবে – তথ্যমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : দেশের সব অনলাইন পত্রিকা ও টেলিভিশনকে নীতিমালার আওতায় আনা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন। দ্রুততম সময়ের মধ্যে সংবাদপত্রের নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের আশ্বাস দেন তথ্যমন্ত্রী।

এ সময় ড. হাছান মাহমুদ বলেন, ‘বাংলাদেশে শুধু নয় সারা পৃথিবীতেই অনলাইন মিডিয়ার বিস্তৃতি ঘটেছে। এই বিস্তৃতি বন্ধ করা ঠিক হবে না। নীতিমালার ভিত্তিতে রেজিস্ট্রেশনের ব্যবস্থা হলে ভুঁইফোঁড় অনলাইন বন্ধ হয়ে যাবে। অনলাইন টেলিভিশনেরও অনুমোদন নেয়ার ব্যবস্থা আমরা করবো। যত দ্রুত সম্ভব নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে কাজ শুরু করবো।’

মতিহার বার্তা ডট কম  – ১৫জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply