শিবগঞ্জে আহত আ.লীগ নেতাদের পাশে এমপি ডা. শিমুল

শিবগঞ্জে আহত আ.লীগ নেতাদের পাশে এমপি ডা. শিমুল

শিবগঞ্জে আহত আ.লীগ নেতাদের পাশে এমপি ডা. শিমুল

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুর্বৃত্তদের হামলার শিকার আহত স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়িতে দেখতে গেছেন নবনির্বাচিত সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলার শ্যামপুরে আহত স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তাদের শারীরিক খোঁজখবর নেন ও চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন ডা. শিমুল।

 

এ সময় শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি আসাদুজ্জামান ভোদন, সাংসদের ভাই জহির আহমেদ টিটোসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আহতরা হলেন- শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বসির আলী (৪২), ইউনিয়ন যুবলীগ সদস্য এমদাদুল হক (৩০) ও চককীর্তি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ইয়াসিন আলী ফিটু (৪৫)।

 

এর আগে রোববার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক বিভাগে চিকিৎসাধীন ইয়াসিন আলী ফিটুর শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন এমপি ডা. শিমুল। এতে অর্থপেডিক বিভাগের সকল চিকিৎসকেরা উপস্থিত ছিলেন। এছাড়াও সড়ক দুর্ঘটনায় আহত বিভিন্ন রোগীদের শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন তিনি। এর পূর্বে দুর্বৃত্তদের হামলায় আহত বসির আলী ও এমদাদুল হক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন এমপি ডা. শিমুল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *