শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রুয়েট কর্মকর্তাকে মেরে ফেলার হুমকি, ছাত্রলীগ নেতা ছেলেকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি,

রুয়েট কর্মকর্তাকে মেরে ফেলার হুমকি, ছাত্রলীগ নেতা ছেলেকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি,

রাবি প্রতিনিধি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর প্রকৌশল শাখা’র এক কর্মকর্তাকে প্রাণ নামের হুমকি দিয়েছে বহিরাগত আসাদুল হক দুখু।

অভিযোগ ও মামলার বরাত দিয়ে জানা যায়, গত মঙ্গলবার (১৫ জানুয়ারী) দুপুরে রুয়েটের (প্রিন্সিপাল ইনস্টুমেন্ট ইঞ্জিনিয়ার) মোঃ ইয়াসিন আলীর অফিসে গিয়ে দুখু বিনা কারনে তাকে অশ্লিল ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকী প্রদান করে।

এ ঘটনায় গতকাল বুধবার দুপুর ২টার দিকে রুয়েটের ওই কর্মকর্তার ছেলে রুয়েট শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা মোঃ তানভীর আহমেদ আবির বাদি হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ করায় গতকাল বুধবার বিকাল সাড়ে চারটার দিকে দুখু রুয়েটে গিয়ে আবারও ওই কর্মকর্তাকে অভিযোগ তুলে নেওয়ার হুমকি দেয়। এ সময় তার ছেলে আবির ঘটনাস্থলে এসে প্রতিবাদ করলে দুখুসহ ১০/১২ জন বহিরাগতরা মিলে কিল, ঘুসি হাতুড়ী ও রড দ্বারা পিটিয়ে তাকে আহত করে।

এ সময় তার বাবার চিৎকারে রুয়েটের শিক্ষার্থীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

পরে আবিরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের ৫ নং ওয়ার্ডে ভর্তি করে রুয়েট ছাত্রলীগের নেতা-কর্মী ও শিক্ষাথীরা।

ছাত্রলীগ নেতা আবিরে বন্ধু রুয়েট শিক্ষার্থী অভিজিৎ জানায়, বহিরাগতরা দুই পায়ের হাটুর নিচে, মাজায় ও মাথায় হাতুড়ি, ও রড দ্বারা আঘাতে আবির গুরুতর আহত হয়েছে। তবে সে বর্তমানে শঙ্কা মুক্ত। তারা এ হামলা তিব্র নিন্দা প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

এ ঘটনায় আবিরের পিতা রুয়েটের কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলী বাদি হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে রুয়েটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা। অপরদিকে উভয় পক্ষের মধ্যে চলছে উত্তেজনা।

জানতে চাইলে, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, থানায় দুপুরে অভিযোগ হয়েছে। রাত ৮টার দিকে এজাহার দিয়েছে রুয়েট কর্মকর্তা। উদ্ধতম কর্মকর্তাদের সাথে আলাপ করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময় ডট কম –১৭  জানুয়ারী ২০১

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *