শিরোনাম :
রাজশাহীতে সংরক্ষিত আসনে ফরম তুলেছেন ১৬ নারী

রাজশাহীতে সংরক্ষিত আসনে ফরম তুলেছেন ১৬ নারী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ নিয়ে গঠিত সংরক্ষিত আসন ৩০৫ এর মহিলা আসন পাঁচে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন মোট ১৬ জন নারীনেত্রী। এর মধ্যে রাজশাহী থেকে ৯ জন ও চাঁপাইনবাবগঞ্জ থেকে মোট ৭ জন মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।

এর মধ্যে রাজশাহী থেকে মনোনয়ন ফরম তুলেছেন, আসনের সাবেক সাংসদ ও প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, সংরক্ষিত আসনের সাবেক সাংসদ বেগম আখতার জাহান, নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আকতার রেণী, সহ-সভাপতি নিঘাত পারভীন, মহিলা বিষয়ক সম্পাদক ইয়াসমিন রেজা ফেন্সি, সংরক্ষিত কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি আবিদা আনজুম মিতা, জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভীন, সহ-সভাপতি রুখসানা মেহবুব চপলা এবং জেলা মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক ইপফাত আরা কামাল।

আর চাঁপাইনবাবগঞ্জ থেকে মনোনয়ন ফরম তুলেছেন, জেলা মহিলা লীগের সভাপতি সাকিলা খাতুন পারুল, জেলা মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদক নওরীন ওদুদ, জেলা মহিলা লীগের সাবেক সভাপতি প্রফেসর (অব.) সুলতানা রাজিয়া, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য শাহিদা আকতার রেখা ও জেলা পরিষদের সদস্য হোসনে আরা পাখি।

মতিহার বার্তা ডট কম  – ১৭ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *