শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
মাদক এবং নারী নির্যাতন বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে, বাঘায় পুলিশ সুপার

মাদক এবং নারী নির্যাতন বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে, বাঘায় পুলিশ সুপার

মাদক এবং নারী নির্যাতন বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে, বাঘায় পুলিশ সুপার
বাঘায় পুলিশ সুপার শহিদুল্লাহ

স্টাফ রিপোর্টার-বাঘা: রাজশাহীর বাঘায় মাদক নির্মুল ও নারী নির্যাতন প্রতিরোধে সকল শ্রেনী পেশাজিবী মানুষের সহায়তা চেয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ্ পি.পি.এম-বি.পিএম।

২৮- সেপ্টেম্বর (শনিবার) সকাল ১১ টায় বাঘা থানা প্রশাসনের আয়োজনে উপজেলার অডিটোরিয়াম রুমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধে এর সমাবেশ ও আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)নজরুল ইসলামের সভাপতিত্বে ও এস.আই (নিরস্ত্র) খন্ডকার লুৎফর রহমানের সঞ্চালনায় আয়োজিত সভায় পুলিশ সুপার বলেন, জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে তাহলে অপরাধ প্রবনতা কমে আসবে। তিনি দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে আমাদের সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল এবং মাদক ব্যবসায়ীদের ঘৃনা করার আহবান জানান।

সেই সাথে সন্ত্রাস, জঙ্গিবাদ দমন সহ বাল্য বিয়ে প্রতিরোধ এবং নারী নির্যাতন ও অপহরণ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক অধ্যক্ষ এনামুল হাসান ঝুন্টু, সাবেক বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, আ.লীগ নেতা মাসুদ রানা তিলু, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু ।

অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি সিনিয়র পুলিশ সুপার ও চারঘাট-সার্কেলের (এএসপি) নুরে আলম, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, বাঘার ৪ ইউনিয়নে আ’লীগ ঘোষিত চার চেয়ারম্যান পদপ্রার্থী, ফজলুর রহমান ফজল, রবিউল ইসলাম রবি, মেরাজুল ইসলাম মেরাজ, সাইফুল ইসলাম ও সুধীজন-সহ বাঘার সকল স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ।

সভায় বক্তারা, বর্তমান অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের মাত্র দেড় মাসের কর্মকান্ডে সন্তষ্ট প্রকাশ করে দায়িত্বরত সকল পুলিশ কর্মকর্তাদের সততার সঙ্গে দায়িত্ব পালনের আহব্বান জানান।

মতিহার বার্তা ডট কম – ২৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply