শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
মাদক এবং নারী নির্যাতন বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে, বাঘায় পুলিশ সুপার

মাদক এবং নারী নির্যাতন বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে, বাঘায় পুলিশ সুপার

মাদক এবং নারী নির্যাতন বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে, বাঘায় পুলিশ সুপার
বাঘায় পুলিশ সুপার শহিদুল্লাহ

স্টাফ রিপোর্টার-বাঘা: রাজশাহীর বাঘায় মাদক নির্মুল ও নারী নির্যাতন প্রতিরোধে সকল শ্রেনী পেশাজিবী মানুষের সহায়তা চেয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ্ পি.পি.এম-বি.পিএম।

২৮- সেপ্টেম্বর (শনিবার) সকাল ১১ টায় বাঘা থানা প্রশাসনের আয়োজনে উপজেলার অডিটোরিয়াম রুমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধে এর সমাবেশ ও আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)নজরুল ইসলামের সভাপতিত্বে ও এস.আই (নিরস্ত্র) খন্ডকার লুৎফর রহমানের সঞ্চালনায় আয়োজিত সভায় পুলিশ সুপার বলেন, জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে তাহলে অপরাধ প্রবনতা কমে আসবে। তিনি দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে আমাদের সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল এবং মাদক ব্যবসায়ীদের ঘৃনা করার আহবান জানান।

সেই সাথে সন্ত্রাস, জঙ্গিবাদ দমন সহ বাল্য বিয়ে প্রতিরোধ এবং নারী নির্যাতন ও অপহরণ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক অধ্যক্ষ এনামুল হাসান ঝুন্টু, সাবেক বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, আ.লীগ নেতা মাসুদ রানা তিলু, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু ।

অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি সিনিয়র পুলিশ সুপার ও চারঘাট-সার্কেলের (এএসপি) নুরে আলম, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, বাঘার ৪ ইউনিয়নে আ’লীগ ঘোষিত চার চেয়ারম্যান পদপ্রার্থী, ফজলুর রহমান ফজল, রবিউল ইসলাম রবি, মেরাজুল ইসলাম মেরাজ, সাইফুল ইসলাম ও সুধীজন-সহ বাঘার সকল স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ।

সভায় বক্তারা, বর্তমান অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের মাত্র দেড় মাসের কর্মকান্ডে সন্তষ্ট প্রকাশ করে দায়িত্বরত সকল পুলিশ কর্মকর্তাদের সততার সঙ্গে দায়িত্ব পালনের আহব্বান জানান।

মতিহার বার্তা ডট কম – ২৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply