শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সাংবাদিকের চোখ তুলে নেয়ার হুমকি রাবি ছাত্রলীগ নেতার

সাংবাদিকের চোখ তুলে নেয়ার হুমকি রাবি ছাত্রলীগ নেতার

সাংবাদিকের চোখ তুলে নেয়ার হুমকি রাবি ছাত্রলীগ নেতার
সাংবাদিকের চোখ তুলে নেয়ার হুমকি রাবি ছাত্রলীগ নেতার

রাবি প্রতিনিধি : রাত দেড়টার সময় ‘চোখ তুলে নিবো’ বলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের এক আবাসিক শিক্ষার্থীকে হুমকি এবং ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয় কর্মরত সাংবাদিকদের তুই-তোকারি করে অনবরত হুমকি দেয়ার অভিযোগ উঠেছে রাবি ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে।

শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুর রহমান আশিকের রুমে গিয়ে এই হুমকি দেয়ার অভিযোগ করেছেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, হুমকিদাতারা রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হাশেম ও উপ গনশিক্ষা বিষয়ক সম্পাদক হক।

ভুক্তোভোগী শিক্ষার্থী আশিক ক্যাম্পাসলাইভকে বলেন, বিষয়টি ইতিমধ্যেই আমি হল প্রাধ্যক্ষকে জানিয়েছে। সাংবাদিক ও আমার উপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ আবার চোখ তুলে নেয়ার হুমকি প্রদানের আমি সুষ্ঠু বিচার চাই।

জানা যায়, হবিবুর রহমান হলের প্রথম ব্লকের আবাসিক শিক্ষার্থী আশিক তার রুমে যুমাচ্ছিলেন। হটাৎ রুমে নক করার শব্দ শুনে তিনি রুম খুলে দিলে দুইজন রুমে ঢুকে। তার ঘুমন্ত রুমমেট কবে হল ছেড়ে যাবে এটা জিজ্ঞেস করলে তিনি উত্তরে বলেন, আমি তো জানি না।

ওনি তো এখন ঘুমাচ্ছেন। আপনারা পরে এসে জেনে নিয়েন। তখন তারা আশিককে বলে ‘পরে আসব মানে তুই চোখ নামিয়ে কথা বল, তোর চোখ তুলে নেব।’ পরবর্তীতে ঘটনাস্থলে এক সাংবাদিক কী হয়েছে বিষয়টি জানতে চাইলে, তুই-তোকারি করে অনবরত হুমকি-ধামকি দিতে থাকেন তাকে।

ঘটনাস্থলে উপস্থিত দি ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরাফাত বলেন, ‘আমি বিষয়টি জানতে চাইলে, ‘ছাত্রলীগ নেতা হাশেম আমাকে উদ্দেশ্য করে বাজে ভাবে তুই তোকারি করে কথা বলা শুরু করে। আমি কেন ওখানে গেছি, বলে পাল্টা প্রশ্ন করে। ক্যাম্পাসলাইভ২৪.কম।

এক পর্যায়ে সে ‘‘তোকে দেখে নেবো’’, ‘‘যা করার করে নিস পারলে’’ বলে, মারতেও উদ্যত হয়। পরবর্তীতে উপস্থিত অন্যান্য আবাসিক শিক্ষার্থীদের সহায়তায় পরিস্থিতি শান্ত হয়।

এ বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘আমি বিষয়টি ইতিমধ্যেই শুনেছি। আমরা তদন্ত সাপেক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাথে কথা বলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ক্যাম্পাসলাইভকে বলেন, ‘ইতোমধ্যেই আমি এই বিষয়ে অবগত হয়েছি। ছাত্রলীগের নামে এধরনের কাজ আমরা কখনোই সমর্থন করিনা।

আমি অতিদ্রুত এটার তদন্ত বিষয়ে রাবি ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের সাথে কথা বলছি।

মতিহার বার্তা ডট কম – ২৯ সেপ্টেম্বর ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply