শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভারতে চিকিৎসারত অবস্থায় সকলের কাছে দোয়া চাইলেন সাংবাদিক বাক্কার

ভারতে চিকিৎসারত অবস্থায় সকলের কাছে দোয়া চাইলেন সাংবাদিক বাক্কার

ভারতে চিকিৎসারত অবস্থায় সকলের কাছে দোয়া চাইলেন সাংবাদিক বাক্কার
সাংবাদিক আবু বাক্কর

খোরশেদ আলম বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের অন্যতম সদস্য ও ১নং গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাংবাদিক ও অধ্যক্ষ আবু-বাক্কার সরকার। তিনি দীর্ঘ দিন থেকে দৈনিক রাজবার্তা’র বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

তিনি অত্যন্ত আনন্দ মনা সহজ সরল মনের মানুষ। কিন্তুু গত মাসে তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে গত মাসের ৫ তারিখে তার উন্নত চিকিৎসার জন্যে ভারতের বেঙ্গালুরের ফটিজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে মুখে আলসারের ঘা এবং হার্টের সমস্যা ধরা পড়ে।

মুখের ঘায়ের জন্য গলায় এবং হার্টের জন্য বড় ধরনের অপেন হার্ট সার্জারী করা হয়েছে। হাসপাতালে তার চিকিৎসা আইডি নং ৪২৩০২১৫ এবং বেড নং ৬১৩১। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় ভারতের বেঙ্গালুরের ফটিজ হাসপাতালেই আছেন এবং তার শারীরিক অবস্থা উন্নতির দিকে এজন্য সকলের কাছে ভুল/ত্রুটি করলে তা মাফ চান এবং সকলের কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চান।

মতিহার বার্তা ডট কম – ২৯ সেপ্টেম্বর ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply