শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
গরু দেয়ার পরও নগদ টাকা যৌতুক চায় স্বামী

গরু দেয়ার পরও নগদ টাকা যৌতুক চায় স্বামী

গরু দেয়ার পরও নগদ টাকা যৌতুক চায় স্বামী
কনিকা দাস

মতিহার বার্তা ডেস্ক: যৌতুকের দাবিতে স্ত্রী কনিকা দাসকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন স্বামী প্রশান্ত দাস। রোববার সকালে খুলনার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামে এ ঘটনা ঘটে।

দুপুর ১২টার দিকে কনিকা দাসকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কনিকা দাস (৩২) সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের কুন্দুড়িয়া গ্রামের মৃত. নিতাই মল্লিকের মেয়ে ও খুলনার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামের প্রশান্ত দাসের স্ত্রী। প্রশান্ত দাস মাগুরাঘোনা গ্রামের মৃনাল কান্তি দাসের ছেলে।

কনিকা দাসের ভাই বিশ্বজিত মল্লিক বলেন, ১৪ বছর আগে প্রশান্ত দাসের সঙ্গে বিয়ে হয় কনিকার। বিয়ের সময় নগদ ৫৫ হাজার টাকা তাকে দেয়া হয়। এরপর যৌতুকের দাবিতে বোনকে মারপিট করে বিভিন্ন সময় মোটা অংকের টাকা নেয়। কিছুদিন আগে ৩৭ হাজার টাকা দিয়ে একটি গরু কিনে দিয়েছি। তবুও নগদ টাকা চায় প্রশান্ত। নগদ টাকা দিতে না পারার কারণে সকালে বোনকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে প্রশান্ত।

তিনি আরও বলেন, বোন কনিকার নয় বছরের একটি ছেলে সন্তান রয়েছে। মারপিট করে বোনকে বাড়ি থেকে তাড়িয়ে দিলেও শিশু সুমন্ত দাসকে আসতে দেয়নি।

আশাশুনির বুধহাটা ইউনিয়ন পরিষদের সদস্য মতিয়ার রহমান বলেন, প্রশান্ত দাস যৌতুকের জন্য এর আগেও একাধিকবার মারপিট করেছে কনিকাকে। এটা নিয়ে কয়েকবার শালিসি বৈঠক করেছি। তবুও সংশোধন হয়নি প্রশান্ত দাস। সে শুধু টাকা চায়। এ ব্যাপারে তাদের আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দিয়েছি।

এ ঘটনায় খুলনার ডুমুরিয়া থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাটি থানায় কেউ জানায়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম – ২৯ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply