শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রুয়েটে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতা আবিরকে দেখতে রামেকে ছাত্রলীগ নেতা কর্মীদের ভিড়

রুয়েটে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতা আবিরকে দেখতে রামেকে ছাত্রলীগ নেতা কর্মীদের ভিড়

রাবি প্রতিনিধি : রুয়েটে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ আবিরকে দেখতে রুয়েট, রা:বি ছাত্রলীগ নেতা-কর্মী ও সাধারন শিক্ষার্থীরা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সকাল থেকেই ভিড় করতে দেখা যায়।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রামেক হাসপাতালের ৫নং ওয়ার্ডে গিয়ে এমন দৃশ্য দেখা যায়।

আহত রুয়েট শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা আবিরের বর্তমান অবস্থা জানতে চাইলে তিনি জানান, গতকালের ছেয়ে আজ একটু ভাল লাগছে। তবে হাতুড়ির আঘাতে মাথা ও হাটুর নিচে ব্যথা অনুভব করছি। ব্যথায় গভীর রাতে ঘুম ভেঙ্গে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমার বাবাকে বিনা কারনে অশ্লিল ভাষায় গালিগালাজ হত্যার হুমকি। আর আমাকে অন্যায় ভাবে আঘাত কারিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিও জানান আবির।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে রুয়েটের প্রিন্সিপাল ইনস্টুমেন্ট ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলীকে কাজলা এলাকার ভাড়াটিয় বাসিন্দা মোঃ আসাদুল হক দুখু ও তার সহযোগীরা অশ্লিল ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকী প্রদান করে।

এরপর গত বুধবার (১৬ জানুয়ারী) দুপুর ২টার দিকে রুয়েটের ওই কর্মকর্তার ছেলে রুয়েট শিক্ষার্থী মোঃ তানভীর আহমেদ আবির বাদি হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ করার অপরাধে গত বুধাবার দুপুরে রুয়েটের ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলীকে অভিযোগ তুলে নেওয়ার হুমকি দেয় দুখু ও তার সঙ্গীরা।

ওই সময় আবির সেখানে উপস্থিত হয়ে প্রতিবাদ করায় বিকাল সাড়ে চারটার দিকে দুখু ও তার সহযোগীরা আবিরকে হামলা করে হাতুড়ি ও লাঠি দ্বারা পিটিয়ে গুরুতর আহত করে। ওই সময় আবিরের পিতার চিৎকারে রুয়েটের শিক্ষার্থীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

পরে আবিরকে উদ্ধার করে রামেকের ৫নং ওয়ার্ডে ভর্তি করে শিক্ষার্থীরা। বর্তমানে আবির রামেকে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আবিরের পিতা বাদি হয়ে বুধবার রাতেই মতিহার থানায় একটি লিখিত এজাহার দাখিল করেন। গতকাল বৃহস্পতিবার তদন্ত পূর্বক মামলাটি রুজু করা হয়। মতিহার থানার মামলা নং-২৬, তাং- ১৭-০১-২০১৯ইং।

মতিহার বার্তা ডট কম  – ১৮ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply