শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দৈনিক রাজশাহীর আলো পত্রিকার বর্ষপূর্তি উদযাপন

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার বর্ষপূর্তি উদযাপন

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার বর্ষপূর্তি উদযাপন
কেক কেটে বর্ষপূতি উদযাপন রাজশাহীর আলোর

নিজস্ব প্রতিবেদক : নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক রাজশাহীর আলো পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর কাদিরগঞ্জস্থ অনুরাগ কমিউনিটি সেন্টারে পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী এবং ৭ম বছরে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীকে বক্তব্য রাখছেন, মহানগর প্রতিনিধি ও রাজশাহীর সময় সম্পাদক, মোঃ মাসুদ রানা রাব্বানী।

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর শিক্ষা বোর্ডের সচিব ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর দেবাশীষ রঞ্জন রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক বার্তা পত্রিকার সম্পাদক এসএম আব্দুল কাদের, লায়ন ডাঃ এস এম এ মান্নান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, রাজশাহী মহিলা পলিটেকনিক ইনন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ ওমর ফারুক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে, গণধ্বনি পত্রিকার সম্পাদক ইয়াকুব সিকদার, রাজশাহী আলো পত্রিকার উপদেষ্টা আলহাজ্ব মোঃ আবু বাক্কার, কাজী আসাদুর রহমান টিটু, সাবেক উপদেষ্টা আলহাজ্ব ইলিয়াস ব্যাপারী, আলহাজ্ব আ: সোবহান ব্যাপারী, রাবি’র চিত্রকলা প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের প্রফেসর ড. হিরা সোবহান, শিক্ষা বোর্ডের জনসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার নাইস, শিক্ষা বোর্ড চেয়ারম্যানের পিএস মোস্তাফিজুর রহমান, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রফিক আলম, এসএন ফ্যাশানের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহম্মেদ আরমান, আরডিএ শ্রমিকলীগের সভাপতি মিলন হোসেন, শাহমখদুম থানা আ’লীগের সহ-সভাপতি বাদশা শেখ, চৌধুরী ফার্মেসীর প্রোপাইটার শামিম হোসেন, পত্রিকা থেকে ছিলেন, দৈনিক রাজশাহী আলো পত্রিকার বার্তা সম্পাদক এমদাদুল হক, সাব এডিটর মশিউর মনি, স্টাফ রিপোর্টার শাসসুল হক, কামরুজ্জামান বাদশা, মহানগর প্রতিনিধি মোঃ মাসুদ রানা রাব্বানী, চীফ ফটো সাংবাদিক মোঃ সামিউল ইসলাম (এ.শামীম) সহ স্থানীয় গণমাধ্যম কর্মী, শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ আরো অনেকে।

সভায় বক্তারা দৈনিক রাজশাহীর আলো পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং রাজশাহীর আলো পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অব্যাহত থাকুক ও রাজশাহী বিভাগের সকল পাঠকের পছন্দের পত্রিকা হোক এমনটাই প্রত্যাশা করেন তারা। এদিকে, সভার শুরুতেই দৈনিক রাজশাহীর আলো পত্রিকার প্রধান কার্যালয় শালবাগান পাওয়ার হাউজ মোড় থেকে একটি বর্ণাঢ্য মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অনুরাগ কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়। সেখানে আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এছাড়াও দৈনিক রাজশাহীর আলো পত্রিকার পক্ষ থেকে ১৩নং ওয়ার্ডে রাসিক মেয়র, এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে রাস্তা ঘাট, বিদ্যুৎ, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, শিশু ভাতাসহ নাগরিক সেবায় বিশেষ অবদান রাখার জন্য নগর সেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিনকে ও অগ্রণী প্রেস এন্ড ডিজিটাল এ্যাড ফার্ম এর ব্যবস্থাপনা পরিচালক ও রাজশাহীর আলো পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোমিন ইসলাম নিশানকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন রাজশাহীর আলোর সম্পাদকের একমাত্র কন্যা আজিমা পারভীন টুকটুকি।

মতিহার বার্তা ডট কম  ০২ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply