শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক-৭৭

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক-৭৭

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক-৭৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগর ও জেলা পুলিশ অভিযান চালিয়ে ৭৭ জনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৪৫ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

তিনি বলেন, অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৪জন, মতিহার থানা ১০জন, কাটাখালী থানা ১জন, শাহমখদুম থানা ৩জন, এয়ারপোর্ট থানা ২জন পবা থানা ২জন, কাশিয়াডাঙ্গা থানা ৭জন, কর্ণহার থানা ১জন ও ডিবি পুলিশ ২জনকে আটক করে।

যার মধ্যে ১০জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২২জনকে আটক করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩২ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩জন, তানোর থানা ৪জন, মোহনপুর থানা ১জন, পুঠিয়া থানা ৪জন, বাগমারা থানা ৫জন, দূর্গাপুর থানা ৩জন, চারঘাট মডেল থানা ৭জন ও বাঘা থানা ৫জনকে আটক করে।

যার মধ্যে ২৩জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৯জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০২ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply