শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে ৪ কেজি গাঁজাসহ আটক ২

রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে ৪ কেজি গাঁজাসহ আটক ২

রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে ৪ কেজি গাঁজাসহ আটক ২
গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় চিনিবাহী ট্রাকে চার কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে চারঘাট থানাধীন শিবপুর এলাকা থেকে ট্রাকসহ দুইজনকে আটক করেছেন চারঘাট মডেল থানার এস আই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো, রাজশাহী শহরের ভদ্রা এলাকার সৈয়দ আলীর ছেলে রিয়াজুল ইসলাম(৩২) ও চারঘাটের খুদির বটতলা গ্রামের আখের উদ্দীনের ছেলে আব্দুল মতিন(২০)। বুধবার দুপুরে চারঘাট মডেল থানা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, বাঘার দিক থেকে চিনি বহনকারী একটি ট্রাকে চার কেজি গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে যাচ্ছিল।

এ সময় শিবপুর গ্রামের মুন্তাজ আলীর বাড়ির সামনের পাকা রাস্তার উপর ট্রাকের গতিরোধ করে তল্লাশি করে চিনির বস্তার নিচে পলিথিন দিয়ে মুড়িয়ে রাখা চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।  এ সময় ৩২০ বস্তা চিনিসহ ট্রাকটি আটক করা হয়।ট্রাকটির নাম্বার- ঢ়াকা মেট্রো- ট ১৮-৪০৫৩।

এ ঘটনায় চারঘাট মডেল থানার এসআই মনিরুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রাজু হয়েছে।     

মতিহার বার্তা ডট কম  ০৩ অক্টবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply