শিরোনাম :
ভবন-স্থাপনার সামনে ‘সতর্কতা নোটিশ’ প্রদর্শন করতে হবে বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি রাজশাহী মহানগরীতে গ্যাস সিলিন্ডার কেটে বিক্রির সময় গ্রেপ্তার ৩ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮ মোহনপুরে বিপুল পরিমান গাঁজা-সহ গ্রেফতার মাদক কারবারী রানবীর জাহান রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায়
রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে ৪ কেজি গাঁজাসহ আটক ২

রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে ৪ কেজি গাঁজাসহ আটক ২

রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে ৪ কেজি গাঁজাসহ আটক ২
গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় চিনিবাহী ট্রাকে চার কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে চারঘাট থানাধীন শিবপুর এলাকা থেকে ট্রাকসহ দুইজনকে আটক করেছেন চারঘাট মডেল থানার এস আই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো, রাজশাহী শহরের ভদ্রা এলাকার সৈয়দ আলীর ছেলে রিয়াজুল ইসলাম(৩২) ও চারঘাটের খুদির বটতলা গ্রামের আখের উদ্দীনের ছেলে আব্দুল মতিন(২০)। বুধবার দুপুরে চারঘাট মডেল থানা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, বাঘার দিক থেকে চিনি বহনকারী একটি ট্রাকে চার কেজি গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে যাচ্ছিল।

এ সময় শিবপুর গ্রামের মুন্তাজ আলীর বাড়ির সামনের পাকা রাস্তার উপর ট্রাকের গতিরোধ করে তল্লাশি করে চিনির বস্তার নিচে পলিথিন দিয়ে মুড়িয়ে রাখা চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।  এ সময় ৩২০ বস্তা চিনিসহ ট্রাকটি আটক করা হয়।ট্রাকটির নাম্বার- ঢ়াকা মেট্রো- ট ১৮-৪০৫৩।

এ ঘটনায় চারঘাট মডেল থানার এসআই মনিরুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রাজু হয়েছে।     

মতিহার বার্তা ডট কম  ০৩ অক্টবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply