শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পৃথক দুটি অভিযানে বিদেশীমদ ও ফেন্সিডিলসহ আটক-২

রাজশাহীতে পৃথক দুটি অভিযানে বিদেশীমদ ও ফেন্সিডিলসহ আটক-২

রাজশাহীতে পৃথক দুটি অভিযানে বিদেশীমদ ও ফেন্সিডিলসহ আটক-২
আটককৃত মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলায় পৃথক দুটি অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে মোহনপুর থানাধীন সইপাড়া এলাকা থেকে ১৮২ বোতল ফেন্সিডিলসহ মোঃ শহীদ আলী (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃত শহীদ আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধিন রঘুনাথ পুর এলাকার মৃত লালচাঁনের ছেলে।

অপর একটি অভিযানে সকাল ৯টার দিকে পুঠিয়া থানাধীন কান্দ্রা গ্রামের জেকর মোড় এলাকা থেকে ৪২ বোতল বিদেশী মদসহ মোঃ বিপুল মোল্লা (৩২) নামের মাদক ব্যবসায়ী আটক করা হয়।

আটকককৃত মাদক ব্যবসায়ী মোঃ বিপুল মোল্লা বড়বালদিয়া, চারঘাট থানাধিন বড়বালদিয়া গ্রামের মৃত আলিম উদ্দিন চৌকিদারের ছেলে। র‌্যাব জানায়, আটককৃত শহীদ আলী বিরুদ্ধে মোহনপুর থানায় ও  বিপুল মোল্লার বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে এবং আজ বুধবার বেলা ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 

   মতিহার বার্তা ডট কম  ০৩ অক্টবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply