শিরোনাম :
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত; ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার চাকরির প্রলোভনে ভারতে গিয়ে আটকে পড়া ১০ বাংলাদেশি দেশে ফিরছেন সরিষার বাম্পার ফলন, দাম না পেয়ে হতাশ কৃষক
ক্রেতা সেজে এসিল্যান্ডের অভিযান, ৬০ টাকার পেঁয়াজ ১০০ টাকায় বিক্রি,

ক্রেতা সেজে এসিল্যান্ডের অভিযান, ৬০ টাকার পেঁয়াজ ১০০ টাকায় বিক্রি,

ক্রেতা সেজে এসিল্যান্ডের অভিযান, ৬০ টাকার পেঁয়াজ ১০০ টাকায় বিক্রি,
গুরুদাসপুর বাজারে এসিল্যান্ডের অভিযন ১২ হাজার টাকা জরিমানা

গুরুদাসপুর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার বিভিন্ন হাটবাজারে ক্রেতা সেজে পেঁয়াজের দোকানে অভিযান চালানোর ফলে ১০০ টাকা দরে বিক্রি হাওয়া পেঁয়াজ এখন এক লাফে কমে ৬০ টাকায় বিক্রি হচ্ছে।

বৃহস্পতিবার বিকেল ৩টা পর্যন্ত এ অভিযান চালান সহকারী কমিশানার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান। উপজেলার চাঁচকৈড় ও নাজিরপুর বাজারসহ বেশ কয়েকটি বাজারে অভিযান চালানো হয়।

এ প্রসঙ্গে ইউএনও মো. তমাল হোসেন জানান, পেঁয়াজের কারসাজিকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। পেঁয়াজের অতিরিক্ত মূল্য নেওয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় হামিদ, রাজু এবং হাবীবসহ ছয় ব্যবসায়ীকে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম –অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply