শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজশাহী নিউ ডিগ্রী কলজে র্ধমীয় সম্প্রীতি ও যুবশক্তি বিষয়ক সভা অনুষ্ঠিত

রাজশাহী নিউ ডিগ্রী কলজে র্ধমীয় সম্প্রীতি ও যুবশক্তি বিষয়ক সভা অনুষ্ঠিত

রাজশাহী নিউ ডিগ্রি কলজে র্ধমীয় সম্প্রীতি ও যুবশক্তি বিষয়ক সভা অনুষ্ঠিত
রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ

প্রেস বিজ্ঞপ্তি: দাতা সংস্থা ইউএস এইড- এর উদ্যোগে “বৈচিত্র্য ও সহনশীলতাঃ ধর্মীয় সম্প্রতি, যুব শক্তি ও বহুতত্ববাদ” শীর্ষক এক যুব সভা রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজের ০৩.১০.২০১৯ খ্রি. তারিখ বৃহস্পতিবার বেলা ১১:০০ টায় শিক্ষক মিলনায়তন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর এস. এম. জার্জিস কাদির নিউ গভঃ ডিগ্রী কলেজ, রাজশাহী। তিনি সভায় ধর্মীয় সহনশীলতা, উগ্রবাদ ও জঙ্গিবাদ পরিহার করে কিভাবে বৈচিত্র্যময় ও সহনশীল সমাজ প্রতিষ্ঠা করা যায়- এ বিষয় দিক নির্দশনামূলক বক্তব্য প্রদান করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফসর ড. মোঃ অলীউল আলম, নিউ গভঃ ডিগ্রী কলেজ, রাজশাহী, ইউএস এইড-এর কর্মকর্তা রুমানা আমিন ও শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ তানভীরুল হক। যুব সভাটি সফল করতে কলেজের বিএনসিসি ও রোভার স্কাউটস সার্বিক সহযাগীতা প্রদান করেছে। কলেজের বিএনসিসি ও রোভার স্কাউটস সদস্যগণ এবং বিভিন্ন বিভাগের মোট ৫০ জন শিক্ষার্থী সভায় অংশ নেয়।
শিক্ষকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আমিনা আবদিন, ড. নাজমা বেগম, আবু সাঈদ, মোঃ ইমামুল মোত্তাকিন ও এস. এম. মুস্তাফিজুর রহমান।

মতিহার বার্তা ডট কম – ০২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply