শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শারদীয় দূর্গাপূজা উদ্যাপন উপলক্ষে আরএমপি’র নির্দেশনা

শারদীয় দূর্গাপূজা উদ্যাপন উপলক্ষে আরএমপি’র নির্দেশনা

আরএমপি’র নির্দেশনা
আরএমপি

মাসুদ রানা রাব্বানী : হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উদ্যাপন উপলক্ষে রাজশাহী মহানগর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে আরএমপি’র নির্দেশনা।

সেখানে উল্লেখ করা হয়েছে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬(ঢ), ২৯(ক), ২৯(খ) ধারা এবং মাদক দ্রব্য আইনের অর্পিত ক্ষমতাবলে রাজশাহী মহানগরী এলাকায় ০৪ অক্টোবর/২০১৯ খ্রিঃ হতে ০৮ অক্টোবর/২০১৯ খ্রিঃ পর্যন্ত সকল প্রকার অস্ত্র, আতশবাজি, পটকা ফুটানো, বিস্ফোরক দ্রব্য বহন, সংরক্ষণ, ক্রয়-বিক্রয়, ব্যবহার, পূজামন্ডপ ও তার আশেপাশে বা র‌্যালি চলাকালে ও প্রতিমা বিসর্জনকালে কোন ধরণের মাদক ও নেশাজাতীয় দ্রব্য সেবন এবং পূজা বিসর্জনের দিন উচ্চস্বরে মাইক বাজানো ও গান বাজনা নিষিদ্ধ ঘোষণা করেছেন পুলিশ কমিশনার।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়েছে।    

মতিহার বার্তা ডট কম – ০২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply