শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীর মতিহারে গৃহবধূর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার

রাজশাহী নগরীর মতিহারে গৃহবধূর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে রেখা (২৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধা সাড়ে ৬টার দিকে নগরীর মতিহার থানাধিন চর-কাজলা এলাকার নিজ ঘরের শয়ন কক্ষ থেকে ওই গৃহবধুর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধু ওই এলাকার রেহনার স্ত্রী এবং তিন সন্তানের জননি।

গৃহবধূর ফুপাতো ভাই রায়হান বলেন, রেখা দির্ঘদিন যাবত মানসিক রোগে ভুগছিলো। বিভিন্ন সময় সে নানা রকম পাগলামী করতো। গৃহবধূর শ্বশুর বাড়ি লোকজন জানায়, তার শরিরে জিনের আসর ছিলো, সে বিভিন্ন সময় নতুন শাড়ী পরে কপালে সিদুর দিয়ে হিন্দুদের মতো আচারন করতো।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার ডিউটি অফিসার এসএম রেজাউল করিম জানান, গৃহবধূর নিহতের ঘটনায় এসআই সাহাবুল রামেক হাসপাতালে রয়েছে। তিনি আসার পরে বিস্তারিত জানানো হবে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত রাত সাড়ে ১১টা গৃহবধূর রেখার লাশ রামেক হাসপাতাল মর্গে রাখা ছিল। 

মতিহার বার্তা ডট কম ২০  জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply