শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে ৫ হাজার পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে ৫ হাজার পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে ৫ হাজার পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
৩ মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : চাপাইনবাবগঞ্জে ৪৯২৫ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার মহারাজপুর মেলার মোড়ের দুলাল মার্কেটের সামনে থেকে তাদের আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

আটককৃতরা হলো: চাঁপাইনবাবগঞ্জ থানাধিন ভাগ্যভগবানপুর গ্রামের মারতু বিশ্বাসের ছেলে মোঃ সিহাব (২৬), একই থানার আকন্দবাড়ি গ্রামের আঃ খালেকের ছেলে মোঃ সেলিম রেজা (২৬), আকান্দবাড়ি গ্রামের মোঃ রইজুদ্দিনের ছেলে মোঃ ইব্রাহীম বিশ্বাস (৩৫)

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।      

মতিহার বার্তা ডট কম – ০২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply