শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী ধরিয়ে দিল মাদক সম্রাট পালা !

রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী ধরিয়ে দিল মাদক সম্রাট পালা !

রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী ধরিয়ে দিল মাদক সম্রাট পালা !
রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী জরিনা আটক নিচে বাঁ থেকে জামাল, পালা, তেল রফিক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর মতিহারে হেরোইনসহ জোরিনা (৪৫) নামের এক চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাসমারী ফিল্ড এলাকা থেকে তাকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার বসত ঘরে তল্লাশী চালিয়ে ৫৫গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

একাধিক মাদক মামলার আসামী আটককৃত জোরিনা ওই এলাকার মৃত একরাম আলীর স্ত্রী। এসআই সাহাবুল জানায়, আটককৃত জোরিনার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়েছে।

এদিকে আটককৃত নারী মাদক ব্যবসায়ী জোরিনা কান্না জড়িত কন্ঠে আভিযোগ করে বলেন, ডাসমারী এলাকার মৃত মুক্তারের ছেলে মাদক ডিলার পালা’র নিকট পাইকারী ফেন্সিডিল ক্রয় না করায় তাকে ধরিয়ে দিয়েছে পালা। প্রকাশ্যে ওই এলাকায় তেল-রফিক, নাজিমের ছেলে মাদক ডিলার জামাল, পালা ফেন্সিডিল ও ইয়াবার ব্যবসা চালালেও পুলিশ তাদের ধরছেনা। তাছাড়া পালা পুলিশের সাথে সম্পর্ক রেখে চলে বলেও জানায় নারী মাদক ব্যবসায়ী জোরিনা।  

মতিহার বার্তা ডট কম – ০অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply