শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী ধরিয়ে দিল মাদক সম্রাট পালা !

রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী ধরিয়ে দিল মাদক সম্রাট পালা !

রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী ধরিয়ে দিল মাদক সম্রাট পালা !
রাজশাহী নগরীর মতিহারে নারী মাদক ব্যবসায়ী জরিনা আটক নিচে বাঁ থেকে জামাল, পালা, তেল রফিক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর মতিহারে হেরোইনসহ জোরিনা (৪৫) নামের এক চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাসমারী ফিল্ড এলাকা থেকে তাকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার বসত ঘরে তল্লাশী চালিয়ে ৫৫গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

একাধিক মাদক মামলার আসামী আটককৃত জোরিনা ওই এলাকার মৃত একরাম আলীর স্ত্রী। এসআই সাহাবুল জানায়, আটককৃত জোরিনার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়েছে।

এদিকে আটককৃত নারী মাদক ব্যবসায়ী জোরিনা কান্না জড়িত কন্ঠে আভিযোগ করে বলেন, ডাসমারী এলাকার মৃত মুক্তারের ছেলে মাদক ডিলার পালা’র নিকট পাইকারী ফেন্সিডিল ক্রয় না করায় তাকে ধরিয়ে দিয়েছে পালা। প্রকাশ্যে ওই এলাকায় তেল-রফিক, নাজিমের ছেলে মাদক ডিলার জামাল, পালা ফেন্সিডিল ও ইয়াবার ব্যবসা চালালেও পুলিশ তাদের ধরছেনা। তাছাড়া পালা পুলিশের সাথে সম্পর্ক রেখে চলে বলেও জানায় নারী মাদক ব্যবসায়ী জোরিনা।  

মতিহার বার্তা ডট কম – ০অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply