শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নেত্রকোনায় আস্ত হরিণ গিলে হজম করতে পারল না অজগর

নেত্রকোনায় আস্ত হরিণ গিলে হজম করতে পারল না অজগর

নেত্রকোনায় আস্ত হরিণ গিলে হজম করতে পারল না অজগর
অজগর সাপ

মতিহার বার্তা ডেস্ক: হরিণ শাবক খেতে এসে মারা গেছে বিশাল আকারের একটি অজগর সাপ। বুধবার সন্ধ্যায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি জনপদ চন্দ্রডিঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিশাল আকারের অজগর সাপটি ওই পাহাড়ি অঞ্চলের একটি হরিণ শাবক গিলে ফেলে। একপর্যায়ে হরিণ শাবকটি সাপটির গলায় আটকে যায়। তখন এলাকাবাসী টের পেয়ে সাপটি আটক করে বেঁধে রাখে। কিছুক্ষণ পর সাপটি মারা যায়। সাপটির দৈর্ঘ্য আনুমানিক ১০ ফুট। মরে যাওয়ার পর গ্রামবাসী মৃত সাপটি মাটি চাপা দিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রংছাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহেরা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তার ধারণা, ওই পাহাড়ি অঞ্চলে এমন আরও অজগর সাপ থাকতে পারে।

এ ব্যাপারে উপজেলা বন কর্মকর্তা রতিন্দ্র কিশোর রায় বলেন, কলমাকান্দা উপজেলা ছাড়াও আরও দুটিতে অতিরিক্ত দায়িত্ব থাকায় ঘটনাস্থলে আমি উপস্থিত থাকতে পারিনি। স্থানীয়দের কাছ থেকে ঘটনা শুনে সাপটিকে আটক রাখতে বলেছি। কিন্তু আটকের পর সাপটি মারা যায়। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম – ০৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply