শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
নেত্রকোনায় আস্ত হরিণ গিলে হজম করতে পারল না অজগর

নেত্রকোনায় আস্ত হরিণ গিলে হজম করতে পারল না অজগর

নেত্রকোনায় আস্ত হরিণ গিলে হজম করতে পারল না অজগর
অজগর সাপ

মতিহার বার্তা ডেস্ক: হরিণ শাবক খেতে এসে মারা গেছে বিশাল আকারের একটি অজগর সাপ। বুধবার সন্ধ্যায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি জনপদ চন্দ্রডিঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিশাল আকারের অজগর সাপটি ওই পাহাড়ি অঞ্চলের একটি হরিণ শাবক গিলে ফেলে। একপর্যায়ে হরিণ শাবকটি সাপটির গলায় আটকে যায়। তখন এলাকাবাসী টের পেয়ে সাপটি আটক করে বেঁধে রাখে। কিছুক্ষণ পর সাপটি মারা যায়। সাপটির দৈর্ঘ্য আনুমানিক ১০ ফুট। মরে যাওয়ার পর গ্রামবাসী মৃত সাপটি মাটি চাপা দিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রংছাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহেরা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তার ধারণা, ওই পাহাড়ি অঞ্চলে এমন আরও অজগর সাপ থাকতে পারে।

এ ব্যাপারে উপজেলা বন কর্মকর্তা রতিন্দ্র কিশোর রায় বলেন, কলমাকান্দা উপজেলা ছাড়াও আরও দুটিতে অতিরিক্ত দায়িত্ব থাকায় ঘটনাস্থলে আমি উপস্থিত থাকতে পারিনি। স্থানীয়দের কাছ থেকে ঘটনা শুনে সাপটিকে আটক রাখতে বলেছি। কিন্তু আটকের পর সাপটি মারা যায়। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম – ০৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply