শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ক্লাস শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ক্লাস শুরু

এম. সিয়াম: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ক্লাস শুরু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় প্রতিটি অনুষদের নিজ নিজ শ্রেণিকক্ষে ”ওরিয়েনটেশন প্রোগ্রাম”-এর মাধ্যমে সকল শিক্ষার্থীদের রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্বাগতম ও অভিনন্দন জানান শিক্ষক ও কর্তৃবৃন্দগণ।

বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক প্রফেসর খাদেমুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেছে। তবে মোটা ৯টি অনুষদ মিলিয়ে ৬০ আসন ফাঁকা রেখেই শরু হয়েছে  ক্লাস।

এর আগে গত রোববার বিশ্ববিদ্যালয় রেজিস্টার প্রফেসর ড.এম.এ.বারী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ সোমবার থেকে ক্লাস শুরু হওয়ার বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে এম.এ. বারী জানান, ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২১ জানুয়ারী থেকে প্রথম বর্ষের ক্লাস শুরু হবে।

প্রফেসর খাদেমুল ইসলাম মোল্যা বলেন, কোন কোন ইউনিটে আসন ফাঁকা রয়েছে সে বিষয়টি এখনো নির্দিষ্ট করা হয়নি। তবে সবগুলো ইউনিট মিলিয়ে ৬০টির মত আসন ফাঁকা রয়েছে।

প্রসঙ্গত, গত ২৫ নভেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছিলো।

মতিহার বার্তা ডট কম–২১ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply