শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ডিমলা রিপোর্টার্স ইউনিটি এর আহবায়ক কমিটি গঠন

ডিমলা রিপোর্টার্স ইউনিটি এর আহবায়ক কমিটি গঠন

ডিমলা রিপোর্টার্স ইউনিটি এর আহবায়ক কমিটি গঠন

ডিমলা প্রতিনিধি: ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাদশা সেকেন্দার ভুট্টু’র প্রতি অনাস্থাপ্রস্তাব এনেছেন উক্ত ইউনিটির সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ।

বিভিন্ন অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও অদক্ষতার কারণ দেখিয়ে ২ অক্টোবর সন্ধ্যায় ইউনিটির সকল সদস্য ইউনিটির সম্পাদক জাহাঙ্গীর আলম রেজার সভাপতিত্বে এক জরুরী সভায় রেজুলেশনের মাধ্যমে এই অনাস্থাপ্রস্তাব করেন।

৩ অক্টোবর বৃহস্পতিবার উক্ত রেজুলেশনসহ অনিয়ম ও স্বেচ্ছাচারিতার যাবতীয় তথ্যাদি নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি ও সম্পাদকের বরাবরে দাখিল করলে তা সভাপতি ও সম্পাদক গ্রহণ করেন এবং সুষ্ঠ নির্বাচনের জন্য আগামী ১৯ নভেম্বর সময় পর্যন্ত তিন সদস্যের একটি আহবায়ক কমিটি অনুমোদন করেন।

ডিমলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মহিবুল ইসলাম মিলনকে আহবায়ক ও বাদশা সেকেন্দার ভুট্টু এবং হাবিবুল হাসান হাবীবকে যুগ্ম-আহবায়ক করে এ কমিটি প্রদান করেন।

এসময় নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য আল ফারুক পারভেজ উজ্জ্বল, সদস্য আব্দুর রশিদ, সদস্য খাজা নেওয়াজ, হামিদার রহমান এবং ডিমলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর রেজা, সাবেক সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম মিলন, ক্যাশিয়ার নয়ন, সদস্য পাভেল, ফরিদুল, কুদ্দুস, শাহিনুর, লাজু, নুরনবী, মশিয়ার উপস্থিত ছিলেন ।

উক্ত আহবায়ক কমিটিকে ডিমলা উপজেলা রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য সাদরে অভিনন্দন জানিয়েছে ।

মতিহার বার্তা ডট কম – ০৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply