শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আটকে পড়া ১৮৯ ট্রাক পেঁয়াজ আসতে শুরু করেছে

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আটকে পড়া ১৮৯ ট্রাক পেঁয়াজ আসতে শুরু করেছে

মতিহার বার্তা ডেস্ক: রপ্তানি বন্ধের ঘোষণার পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতে মহদিপুর স্থলবন্দরে আটকে পড়া পেঁয়াজ আসতে শুরু করেছে।

শুক্রবার (৪ অক্টোবর) বেলা ১২ টার পর থেকে ভারতীয় পেঁয়াজভর্তি ট্রাক আসা শুরু হয়। এদিন সন্ধ্যা পর্যন্ত মোট ১৮৯ গাড়ি পেঁয়াজ বাংলাদেশে ঢোকে।

বন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তাক আহমেদ জানান, সন্ধ্যা ৬টা পর্যন্ত ভারতীয় ১৮৯টি ট্রাক পেঁয়াজ নিয়ে প্রবেশ করেছে স্থলবন্দরে। সারা দিনে ২০০ পেঁয়াজের ট্রাক পাঠানোর কথা ছিল ভারতীয় সিঅ্যান্ডএফ এজেন্টদের। ভারতের মহদিপুরে দুর্গাপূজার সরকারি ছুটি শুরু হলেও বিশেষ ব্যবস্থায় পাঠানো হচ্ছে পেঁয়াজ।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো.মেসবাহুল হক জানান, ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ ঘোষণা করার পরপরই ভারত থেকে পেঁয়াজ আসা বন্ধ হয়ে যায়। এতে ভারতের মহদিপুর স্থলবন্দরে কয়েকশ পেঁয়াজভর্তি ট্রাক আটকা পড়ে। কয়েকদিন অপেক্ষায় থাকার কারণে এসব পেঁয়াজে পচন ধরা শুরু হয়েছিল। শেষ পর্যন্ত শুক্রবার থেকে সেসব পেঁয়াজ আসা শুরু হয়েছে।

তিনি আরও জানান, সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ পর্যন্ত পেঁয়াজের এলসি করা সব ট্রাক চলতি মাসের ২৮ তারিখের মধ্যে বাংলাদেশে পাঠানোর কথা জানিয়েছে ভারতীয় রপ্তানিকারকরা।   

মতিহার বার্তা ডট কম – ০৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply