শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
যশোরে স্কুলছাত্রীকে অচেতন করে ধর্ষণ

যশোরে স্কুলছাত্রীকে অচেতন করে ধর্ষণ

মতিহার বার্তা ডেস্ক: যশোরের অভয়নগরে সাব্বির আহমেদ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার অভয়নগর থানায় অভিযোগ হয়েছে। ওই স্কুলছাত্রীকে অভয়নগর থানা হেফাজতে রাখা হয়েছে।

অভিযুক্ত সাব্বির আহমেদ উপজেলার চলিশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ আলী বেগ ওরফে সোনা মেম্বারের ছেলে। তিনি নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে অভিযুক্ত সাব্বির আহমেদ পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী জানান, সাব্বিরের সঙ্গে প্রায় এক বছর ধরে তার প্রেমের সম্পর্ক। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে দুর্গাপূজা দেখানোর কথা বলে সাব্বির ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে তাকে প্রতিবেশী নাসিরের (ফুফাতো ভাই) বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে পানি পান করানোর পর সে অচেতন হয়ে পড়ে। সেই সুযোগে সাব্বির তাকে ধর্ষণ করে।

এ ব্যাপারে অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীতে ডাক্তারি পরীক্ষার জন্য যশোরে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার পর প্রকৃত ঘটনা জানা যাবে। অভিযুক্ত সাব্বির আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলেও তিনি জানান।

মতিহার বার্তা ডট কম – ০৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply