শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যশোরে স্কুলছাত্রীকে অচেতন করে ধর্ষণ

যশোরে স্কুলছাত্রীকে অচেতন করে ধর্ষণ

মতিহার বার্তা ডেস্ক: যশোরের অভয়নগরে সাব্বির আহমেদ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার অভয়নগর থানায় অভিযোগ হয়েছে। ওই স্কুলছাত্রীকে অভয়নগর থানা হেফাজতে রাখা হয়েছে।

অভিযুক্ত সাব্বির আহমেদ উপজেলার চলিশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ আলী বেগ ওরফে সোনা মেম্বারের ছেলে। তিনি নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে অভিযুক্ত সাব্বির আহমেদ পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী জানান, সাব্বিরের সঙ্গে প্রায় এক বছর ধরে তার প্রেমের সম্পর্ক। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে দুর্গাপূজা দেখানোর কথা বলে সাব্বির ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে তাকে প্রতিবেশী নাসিরের (ফুফাতো ভাই) বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে পানি পান করানোর পর সে অচেতন হয়ে পড়ে। সেই সুযোগে সাব্বির তাকে ধর্ষণ করে।

এ ব্যাপারে অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীতে ডাক্তারি পরীক্ষার জন্য যশোরে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার পর প্রকৃত ঘটনা জানা যাবে। অভিযুক্ত সাব্বির আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলেও তিনি জানান।

মতিহার বার্তা ডট কম – ০৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply