শিরোনাম :
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত; ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার চাকরির প্রলোভনে ভারতে গিয়ে আটকে পড়া ১০ বাংলাদেশি দেশে ফিরছেন সরিষার বাম্পার ফলন, দাম না পেয়ে হতাশ কৃষক
রাজশাহীতে লিজার আত্মহননে পুলিশের গাফিলত নেই: তদন্ত কমিটি

রাজশাহীতে লিজার আত্মহননে পুলিশের গাফিলত নেই: তদন্ত কমিটি

রাজশাহীতে লিজার আত্মহননে পুলিশের গাফিলত নেই: তদন্ত কমিটি

নিজস্ব প্রতিবেদক: গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে কলেজছাত্রীর আত্মহননের ঘটনায় পুলিশের কোন গাফিলতি খুঁজে পায়নি তদন্ত কমিটি। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) তদন্ত কমিটি তাদের প্রতিবেদনে উল্লেখ করেছে।

আজ শনিবার সন্ধ্যায় আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এ নিশ্চিত করেছেন।

তিনি জানান, কলেজছাত্রী লিজা রহমান তার স্বামীর দ্বারা মানসিক নির্যাতনের শিকার হয়ে অভিযোগ করতে এসেছিল শাহমখদুম থানায়। কিন্তু এটি কোন ফৌজদারি অপরাধ না হওয়ায় মামলা রেকর্ড করেননি ওসি।

পরে লিজাকে দুই নারী কনস্টেবলের সঙ্গে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়। কিন্তু সেখান থেকে বেরিয়ে এসেই লিজা মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, এ ঘটনাটি শাহমখদুম থানার ওসি হিসেবে কোন রেকর্ড না রাখায় তাকে কৈফিয়ৎ তলব করা হতে পারে।

এর আগে আরএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগমের নেতৃত্বে গঠিত তদন্ত কমিটি পুলিশ কমিশনার হুমায়ুন কবিরের কাছে তাদের প্রতিবেদন জমা দেয়।  

মতিহার বার্তা ডট কম – ০৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply