শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক-৫৬

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক-৫৬

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক-৫৬
জেলা ও নগর অভিযান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৬২ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৩৩ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯জন, রাজপাড়া থানা ২জন, চন্দ্রিমা থানা ৩জন, মতিহার থানা ৫জন, কাটাখালী থানা ৫জন, বেলপুকুর থানা ১জন, শাহমখদুম থানা ১জন, এয়ারপোর্ট থানা ১জন, পবা থানা ২জন ও কাশিয়াডাঙ্গা থানা ৪জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময়  থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ২জন, তানোর থানা ৩জন, মোহনপুর থানা ১জন, পুঠিয়া থানা ৪জন, বাগমারা থানা ২জন, দূর্গাপুর থানা ৬জন, চারঘাট মডেল থানা ৩জন ও বাঘা থানা ২জনকে আটক করে।

যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ০৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০৬ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply