শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাবি’র ভিসির “জয় হিন্দ” সংবলিত বক্তব্য স্বাধীন বাংলাদেশের জন্য তিরস্কার সরুপ, মিনু

রাবি’র ভিসির “জয় হিন্দ” সংবলিত বক্তব্য স্বাধীন বাংলাদেশের জন্য তিরস্কার সরুপ, মিনু

রাবি’র ভিসির “জয় হিন্দ” সংবলিত বক্তব্য স্বাধীন বাংলাদেশের জন্য তিরস্কার সরুপ, মিনু
ফাইল ফটো

প্রেস বিজ্ঞপ্তি: বিগত ২৬ সেপ্টেম্বর ২০১৯ ইং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ ও জন ইতিহাস চর্চা কেন্দ্রের যৌথ আয়োজনে, কালচার, পিস এডুকেশন ফ্রম দ্যা পার্সপেকটিভ অব পিপলস হিষ্ট্রি শীর্ষক সম্মেলনে রাবির ভিসি প্রফেসর আবদুস সোবহানের “জয় হিন্দ” সংবলিত বক্তব্য রাজশাহী বিএনপির দৃষ্টিগোচর হয়েছে যা ২৭ তারিখ থেকে বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ পেয়েছে।

বিএনপি নেতৃবৃন্দ মনে করেন হযরত শাহমখদুম রুপোশ রাঃ এর পূন্যভূমি উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আব্দুস সোবহানের চরম দুঃসাহস, ধৃষ্টতাপূর্ণ ও আগ্রাসী মনভাবাপন্ন বক্তব্যে মহান স্বাধীনতাযুদ্ধের ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে পাওয়া স্বাধীন বাংলাদেশের জন্য তিরস্কার সরুপ।

পরিকল্পিত ভাবে দেয়া এই বক্তব্য দেশের বিরুদ্ধে পরিচালিত অপশক্তির ষড়যন্ত্রের বহিঃ প্রকাশ। একটি স্বাধীন রাষ্ট্রকে যারা পরাধীনতার শৃংন্খলে আবদ্ধ করার হীন স্বার্থে জড়িত, সেসব সকল অপশক্তি তথা রাঃবিঃ ভিসি আব্দুস সোবহান সহ মূল হোতাদের রাষ্ট্রের স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিপক্ষে অবস্থান নেয়া এরুপ সকল ষড়যন্ত্রকারী, বিশ্বাসঘাতক।

ও রাষ্ট্রদ্রোহিতার কর্মকান্ড পরিচালনায় লিপ্তদেরকে আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থার দাবি জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক মেয়র ও এমপি মোঃ মিজানুর রহমান মিনু, জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও নির্বাহী কমিটির ত্রান ও পূনর্বাসন বিষয়ক সহসম্পাদক ও মহানগর বিএনপির সাধারন সম্পাদক এ্যাডঃ শফিকুল হক মিলন।

মতিহার বার্তা ডট কম – ০৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply