শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটের কার্যালয়ে মদ, ইয়াবা, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া

বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটের কার্যালয়ে মদ, ইয়াবা, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া

বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটের কার্যালয়ে মদ, ইয়াবা, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া
সম্রাটের কায্যালয়

মতিহার বার্তা ডেস্ক: ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয় থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) দুপুর থেকে সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অভিযান শুরু করে র‌্যাব। পাঁচ ঘণ্টার বেশি সময় ধরে চলা এই অভিযানে এসব মদ, ইয়াবা, অস্ত্র এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়।

অভিযানে থাকা র‌্যাব কর্মকর্তারা জানান, সম্রাটের কার্যালয় থেকে ১১৬০টি ইয়াবা, একটি অবৈধ অস্ত্র (পিস্তল), দুইটি ক্যাঙ্গুর চামড়া, পাঁচ পিস কাটুস, দুইটি ইলেকট্রনিক শর্ট সার্কিট, ১৬ বোতল বিদেশি মদ ও ৪/৫ বান্ডেল তাস পাওয়া যায়।

এর আগে রোববার দুপুর দেড়টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটকে কাকরাইলে তার কার্যালয় ভূঁইয়া ট্রেড সেন্টারে নেয়া হয়।

সম্রাটকে আনার আগেই তার কার্যালয়ের সামনে ও আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলেন সম্রাট। সেদিন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়া গ্রেফতার হওয়ার পর সদলবলে কাকরাইলে সংগঠনের কার্যালয়ে অবস্থান নিয়ে রাতভর ছিলেন সম্রাট। এরপর থেকে আত্মগোপনে ছিলেন তিনি।

মতিহার বার্তা ডট কম – ০৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply