শিরোনাম :
রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার চক্রের তিন সদস্য গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার চক্রের তিন সদস্য গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার চক্রের তিন সদস্য গ্রেফতার
গ্যাংকালচার চক্রের তিন সদস্য

এসএম বিশাল: রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা পুঠিয়া থানাধীন পালোপাড়া এলাকার  মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ রকিবুল হাসান রকি (১৮), বারইপাড়া সরদারপাড়া এলাকার মোঃ সোহরাব হোসেনের ছেলে মোঃ আমিনুল ইসলাম তন্ময় (১৮) ও সরদারপাড়া এলাকার মোঃ সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান (১৮)।

প্রেস ব্রিফিং

আজ রবিবার সকাল ৯ টার দিকে পুঠিয়া থানা পুলিশ একটি বিশেষ অভিযান চালিয়ে তাদের নিজ নিজ এলাকা থেকে আটক করে। জানা গেছে গতকাল শনিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে কৃষ্ণপুর ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে একটি কালভার্টে বসে ৩ বন্ধু মিলে গল্প করছিলেন।

এমন সময় আটককৃত ৩ জনসহ আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি সেখানে উপস্থিত হয়ে তাদের এলোপাথাড়িভাবে মারধর শুরু করে এবং শামীমকে পাশের পরিত্যক্ত একটি বিল্ডিং ঘরে নিয়ে যায় সেখানে জোরপূর্বক একজন তরুনীর সাথে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে।

সেই সাথে ভিডিও পরিবারের কাছে দেখানো ছাড়াও পুলিশে দেয়ার ভয় দেখায় তারা। এবং শামীম এর নিকট ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। ভুক্তভোগিরা হলেন, পুঠিয়া থানাধীন গাওপাড়া ঢালান এলাকার মোঃ বাবু মন্ডল এর ছেলে মোঃ শামীম রেজা (১৯), তার মামাতো ভাই মোঃ নিবির মন্ডল (১৭) ও বন্ধু শ্রী সুদীপ কুমার মন্ডল (২০)।

একপর্যায়ে শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায় এবং বিষয়টি সংক্রান্তে পুঠিয়া থানায় একটি অভিযোগ দাখিল করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুঠিয়া থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ এরূপ কর্মকান্ড করে আসছে। এ বিষয়ে পুঠিয়া থানায় একটি মামলা হয়েছে। আজ দুপুরে আটককৃৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এবং বাকি পলাতক আসামিদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান অব্যাহত আছে বলে থানা পুলিশ জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম – ০৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply