শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা, হঠাৎ পড়ল হাতুড়ির বাড়ি

বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা, হঠাৎ পড়ল হাতুড়ির বাড়ি

রাজশাহীর সময় ডেস্ক :  বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা ,২৩ বছরেরে ওই তরুণী প্রথমে কী করবেন কিছু বুঝে উঠতে পারছিলেন না। পরে হাতে তুলে নেন হাতুড়ি। দুষ্কৃতী পালিয়ে যায় হাতুড়ির ঘা খেয়ে। বেঙ্গালুরুর ওল্ড এয়ারপোর্ট রোডের কাছে চিনাপ্পানাহাল্লিতে শুক্রবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকাবাসীর মধ্যেও।

স্থানীয় পুলিশ বলছে, তরুণীর বয়ান অনুয়ায়ী, ভোর সাড়ে চারটে নাগাদ এক যুবক লক ভেঙে তাঁর বাড়িতে ঢোকে। পেশায় সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার ওই তরুণী ঘুমের মধ্যে লক ভাঙার আওয়াজে বেডরুম থেকে বেরিয়ে লিভিংরুমে এসে দেখেন বছর ৩০-৩৫ এর ওই যুবককে। স্বাভাবিকভাবেই চমকে যান তিনি। যুবকটি তাঁকে ভয় দেখিয়ে বলে একদম চুপচাপ থাকতে। বলে যে তার কাছে বন্দুক আছে, আর চিৎকার করলেই সে সেটা চালিয়ে দেবে। তরুণী তাকে ধাক্কা দিলে তরুণীকে দুষ্কৃতী চড় মারে ও ঘাড়ে হাত দিতে থাকে বারবার, শ্লীলতাহানির চেষ্টা করতে থাকে। সঙ্গে মারধোরও চলতে থাকে। ওই তরুণী চেঁচাতে থাকেন। আর মুহূর্তের সিদ্ধান্তে হাতের কাছে চেয়ারের উপরে থাকা হাতুড়ি নিয়ে যুবককে মারেন। তরুণীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এর মধ্যেই যুবক তিনতলার বারান্দা থেকে লাফিয়ে পালিয়ে যায়।

উত্তর পূর্বাঞ্চলের ওই তরুণী গত প্রায় ৪ বছর ধরে চাকরির জন্য থাকছেন ওই এলাকায়। এমন অভিজ্ঞতা তাঁর আগে কখনও হয়নি। তাঁর বাড়িতে সিসিটিভি না থাকায় পুলিশের কাজ কঠিন হয়ে গেছে। তবে তরুণী দাবি করেছেন যুবক ইংরেজিতে কথা বলছিল। তার মুখ ঢাকা ছিল না, তাই তরুণী তাকে দেখলেই চিনতে পারবেন। আপাতত এই তদন্তে পুলিশের ভরসা ওই তরুণীই। এই ঘটনায় আরও একবার প্রশ্ন উঠল বেঙ্গালুরু শহরের নিরাপত্তা নিয়ে। দ্যা ওয়াল।

রাজশাহীর সময় ডট কম – ২১ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply