শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুর দায়ের করা ধর্ষণ চেষ্টায় মামলায় শ্বশুর আরশাদ আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে  পুলিশ। রোববার সন্ধা ৭টার দিকে তাকে দুর্গাপুর পৌর এলাকার সিংগা পূর্ব পাড়া থেকে গ্রেপ্তার করা হয়।
এর আগে একই দিন (রোববার) বিকেল সাড়ে ৩টার দিকে ভিকটিমের মা তার মেয়েকে শ্বশুরের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে জানা যায়, গত ৫মাস আগে দুর্গাপুর পৌর এলাকার সিংগা গ্রামের আশরাদ আলীর পুত্রের সাথে পুঠিয়া উপজেলার ধোপাপাড়া গ্রামের এক জনৈক ব্যাক্তির মেয়ের সাথে বিয়ে হয়।
গত ১ মাস থেকে নানা সময়ে শ্বশুর আরশাদ তার পুত্রবধুকে ওই কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনার দিন গত (২৬সেপ্টম্বর) সকালে চা খাওয়ার ভান করে শ্বশুর আরশাদ তার ছেলের বউকে তার শয়ন কক্ষে ডেকে আনেন। পরে তাকে কু-প্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় আরশাদ জোরপূর্বক তার তাকে ধর্ষণের চেষ্টা করে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, রোববার বিকেলে ভিকটিমের মা বাদি হয়ে ধর্ষনের চেষ্টা অভিযোগে থানায় মামলা দায়ের করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ০৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply