শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে পুত্রবধুর দায়ের করা ধর্ষণ চেষ্টায় মামলায় শ্বশুর আরশাদ আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে  পুলিশ। রোববার সন্ধা ৭টার দিকে তাকে দুর্গাপুর পৌর এলাকার সিংগা পূর্ব পাড়া থেকে গ্রেপ্তার করা হয়।
এর আগে একই দিন (রোববার) বিকেল সাড়ে ৩টার দিকে ভিকটিমের মা তার মেয়েকে শ্বশুরের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে জানা যায়, গত ৫মাস আগে দুর্গাপুর পৌর এলাকার সিংগা গ্রামের আশরাদ আলীর পুত্রের সাথে পুঠিয়া উপজেলার ধোপাপাড়া গ্রামের এক জনৈক ব্যাক্তির মেয়ের সাথে বিয়ে হয়।
গত ১ মাস থেকে নানা সময়ে শ্বশুর আরশাদ তার পুত্রবধুকে ওই কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনার দিন গত (২৬সেপ্টম্বর) সকালে চা খাওয়ার ভান করে শ্বশুর আরশাদ তার ছেলের বউকে তার শয়ন কক্ষে ডেকে আনেন। পরে তাকে কু-প্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় আরশাদ জোরপূর্বক তার তাকে ধর্ষণের চেষ্টা করে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, রোববার বিকেলে ভিকটিমের মা বাদি হয়ে ধর্ষনের চেষ্টা অভিযোগে থানায় মামলা দায়ের করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ০৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply