শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
একাধিক মামলার পলাতক আসামি চারঘাটে ইউপি সদস্য আটক

একাধিক মামলার পলাতক আসামি চারঘাটে ইউপি সদস্য আটক

একাধিক মামলার পলাতক আসামি চারঘাটে ইউপি সদস্য আটক
ছবি সংগ্রহীত

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে একাধিক মামলার ওয়ারেন্ট প্রাপ্ত আসামী ইউপি সদস্য সাজ্জাদ হোসেন শিপনকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার সন্ধায় বামনদীঘি মসজিদ সংলগ্ন এলাকা থেকে এসআই ইকবাল হোসেন ও এএসআই সুজন মাহমুদ সঙ্গীয় ফোর্স তাকে আটক করেন। আটককৃত সাজ্জাদ হোসেন উপজেলার বামনদীঘি গ্রামের আব্দুর রশীদের ছেলে। তিনি শলুয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য।

সাজ্জাদ হোসেন দীর্ঘ দিন যাবৎ আত্নগোপনে ছিলেন। তার নামে বিভিন্ন আইনে ১০ টি মামলা রয়েছে। একাধিক মামলায় ওয়ারেন্টও রয়েছে।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইন্সপেক্টর) আব্দুল বারী বলেন, সাজ্জাদ হোসেন শিপনকে আটক করা হয়েছে। তাকে বিজ্ঞ

আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

মতিহার বার্তা ডট কম  ০৭ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply