শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাসিক মেয়র লিটনের সাথে রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাক্ষাত

রাসিক মেয়র লিটনের সাথে রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাক্ষাত

রাসিক মেয়র লিটনের সাথে রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক :রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনীর সাথে সাক্ষাৎ করেছেন নর্বনির্বাচিত বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের তিন নেতা।

আজ দুপুরে উপশহরস্থ মেয়রের বাসভবনে সাক্ষাৎ করেন, কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত হওয়ায় এ তিন নেতা

সাক্ষাৎকালে মেয়র লিটন ও নারীনেত্রী রেনীকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। নব-নির্বাচিত নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান এবং অভিনন্দন জানিয়েছেন মেয়র লিটন ও নারীনেত্রী রেনী।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকলীগ সহ-সভাপতি কুতুবউদ্দিন মান্নান ও জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক আব্দুল সোহেল, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ জীবনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঢাকায় রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সম্মেলনের মাধ্যমে রাজশাহী থেকে কেন্দ্রীয় কমিটিতে কার্যকরী সভাপতি পদে ওয়ালী খান, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আকতার আলী নির্বাচিত হন।

মতিহার বার্তা ডট কম  ০৭ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply