শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
সৌদির বিরুদ্ধে ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ইয়েমেন

সৌদির বিরুদ্ধে ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ইয়েমেন

সৌদির বিরুদ্ধে ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ইয়েমেন

আন্তর্জাতিক ডেস্ক : ইয়েমেনের সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ মেজর জেনারেল মোহাম্মাদ আব্দুল কারিম আল ঘামারি বলেছেন, তার দেশ সৌদি নেতৃত্বাধীন জোটের বিরুদ্ধে দীর্ঘ মেয়াদি যুদ্ধের জন্য প্রস্তুত রয়েছে। বাংলাদেশ প্রতিদিন

তিনি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, সৌদি আরব আগ্রাসন অব্যাহত রাখলে ভবিষ্যতে আমাদের পাল্টা আঘাত হবে আরও ভয়াবহ। তিনি বলেন, আমাদের সশস্ত্র বাহিনী দেশ রক্ষায় পূর্ণ প্রস্তুত রয়েছে।

আল-ঘামারি বলেন, আগ্রাসন বন্ধ ও অবরোধ প্রত্যাহারের মাধ্যমেই কেবল শান্তি প্রতিষ্ঠা সম্ভব। আমাদের অব্স্থানের পরিবর্তন হবে না, কারণ যেকোনো বিদেশি আগ্রাসনের মোকাবেলায় নিজেকে রক্ষার অধিকার ইয়েমেনের রয়েছে।

তিনি বলেন, আরও বেশি মার্কিন ও ব্রিটিশ অস্ত্র এনে লাভ হবে না। এর ফলে আগ্রাসীদের আরও বেশি অর্থ ও শক্তি অপচয় হবে। ২০১৫ সালের মার্চ থেকে সৌদি আরবের নেতৃত্বে ইয়েমেনে আগ্রাসন চলছে। এর ফলে লাখ লাখ ইয়েমেনি হতাহত ও বাস্তুহারা হয়েছেন।

মতিহার বার্তা ডট কম  ০৮ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply