শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সৌদির বিরুদ্ধে ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ইয়েমেন

সৌদির বিরুদ্ধে ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ইয়েমেন

সৌদির বিরুদ্ধে ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ইয়েমেন

আন্তর্জাতিক ডেস্ক : ইয়েমেনের সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ মেজর জেনারেল মোহাম্মাদ আব্দুল কারিম আল ঘামারি বলেছেন, তার দেশ সৌদি নেতৃত্বাধীন জোটের বিরুদ্ধে দীর্ঘ মেয়াদি যুদ্ধের জন্য প্রস্তুত রয়েছে। বাংলাদেশ প্রতিদিন

তিনি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, সৌদি আরব আগ্রাসন অব্যাহত রাখলে ভবিষ্যতে আমাদের পাল্টা আঘাত হবে আরও ভয়াবহ। তিনি বলেন, আমাদের সশস্ত্র বাহিনী দেশ রক্ষায় পূর্ণ প্রস্তুত রয়েছে।

আল-ঘামারি বলেন, আগ্রাসন বন্ধ ও অবরোধ প্রত্যাহারের মাধ্যমেই কেবল শান্তি প্রতিষ্ঠা সম্ভব। আমাদের অব্স্থানের পরিবর্তন হবে না, কারণ যেকোনো বিদেশি আগ্রাসনের মোকাবেলায় নিজেকে রক্ষার অধিকার ইয়েমেনের রয়েছে।

তিনি বলেন, আরও বেশি মার্কিন ও ব্রিটিশ অস্ত্র এনে লাভ হবে না। এর ফলে আগ্রাসীদের আরও বেশি অর্থ ও শক্তি অপচয় হবে। ২০১৫ সালের মার্চ থেকে সৌদি আরবের নেতৃত্বে ইয়েমেনে আগ্রাসন চলছে। এর ফলে লাখ লাখ ইয়েমেনি হতাহত ও বাস্তুহারা হয়েছেন।

মতিহার বার্তা ডট কম  ০৮ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply