শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পি এন স্কুলের প্রাক্তন শিক্ষক নিহত

রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পি এন স্কুলের প্রাক্তন শিক্ষক নিহত

রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পি এন স্কুলের প্রাক্তন শিক্ষক নিহত

আরিফুল রুবেল : রাজশাহীর পুঠিয়া পৌরসভা কার্যালয়ের কাছে মোটর-সাইকেলের ধাক্কায় পি এন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের (সাবেক) সহকারী শিক্ষক আব্দুর রহমান (৬৫) মৃত্যু হয়েছে। তিনি পুঠিয়া পৌরসভার ৪ নং কৃষ্ণপুর ওয়ার্ডের বাসিন্দা। সোমবার (৭ অক্টোবর) সাড়ে ৬টায়  দিকে পৌরসভা কার্যালয় হতে ৫০গজ দূরে এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার বিষয়টি উল্লেখ করে কাজিপাড়া মহল্লার প্রত্যেক্ষদর্শী মঙ্গবুল হোসেন বলেন, স্যার সন্ধার সময় রাস্তার এক পাশ দিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন ঠিক সেই সময় কৃষ্ণপুর নিবাসী মোঃ মহুরম এর ছেলে ( চালক ) মাসুদ এর মোটরসাইকেল স্যারকে সজরে ধাক্কা মেরে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয় বানেশ্বর কলেজের অধ্যাপক মোঃ আফসার আলী সহ লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিলে কতব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে তিনি মারা যান। আজ বাদ আসর পুঠিয়া রাজবাড়ী কলেজ মাঠে মরহুমের জানাযা শেষে কাজিপাড়া কেন্দীয় গোরস্থানে দাফন করা হবে বলে জানান তার ছেলে নাজমুল হাসান।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম এর ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি আমি কিছুক্ষন আগে শুনেছি কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কেও অভিযোগ করেনি তবে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম  ০৮ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply