শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ছাত্রী ও তার মাকে ধ’র্ষণ করলেন প্রভাবশালী শিক্ষক!

ছাত্রী ও তার মাকে ধ’র্ষণ করলেন প্রভাবশালী শিক্ষক!

ছাত্রী ও তার মাকে ধ’র্ষণ করলেন প্রভাবশালী শিক্ষক!
প্রতীকি ছবি

আন্তর্জাতিক ডেস্ক : প্রাথমিক শিক্ষকের বি’রুদ্ধে এক ছাত্রী ও তার মাকে ধ’র্ষণের অ’ভিযোগ উ’ঠেছে। এ ঘ’টনায় অভিযু’ক্ত প্রাথমিক শিক্ষক সাবির আলি মণ্ডলকে গ্রে’প্তার করেছে পু’লিশ। পশ্চিমব’ঙ্গের উত্তর ২৪ পরগনার গোপালনগরের বৈরামপুর এলাকায় এ ঘ’টনা ঘ’টে।

জা’না গেছে, অভিযু’ক্ত সাবির আলি বৈরামপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং যথে’ষ্ট প্র’ভাবশালী। বেশ বছর খা’নেক আগে তিনি অ’ভিযোগকা’রীর মেয়েকে পড়াতে শুরু করেন।

তারপর পড়ানো নাম করে, একদিন বাড়িতে কেউ না থাকার সু’যোগে ছাত্রীর মাকে ধ’র্ষণ করেন। সেই ঘ’টনার ভিডিও করে রাখেন। ঘ’টনার কথা কাউকে না বলতে চা’প দেন।

অভিযু’ক্তের সামাজিক প্র’ভাবের কথা ভেবে বিষয়টি কাউকে বলেননি অ’ভিযোগকা’রী। কি’ন্তু তারপর অ’ভিযুক্ত শিক্ষক অ’ভিযোগকা’রীর কিশোরী কন্যাকেও ধ’র্ষণ করে। বিষয়টি আর চে’পে না থেকে স্থা’নীয় মানুষকে জা’নান ছাত্রীর মা।

এরপর প্রতিবেশীদের স’হায়তার অ’ভিযোগকা’রী আদা’লতের দ্বা’রস্থ হন। আ’দালতের নি’র্দেশে পু’লিশ অ’ভিযুক্ত প্রাথমিক শিক্ষক সাবির আলি মণ্ডলকে গ্রে’প্তার করে।

মতিহার বার্তা ডট কম  ০৮ অক্টোবর  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply