শিরোনাম :
রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত; ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার চাকরির প্রলোভনে ভারতে গিয়ে আটকে পড়া ১০ বাংলাদেশি দেশে ফিরছেন
রাজশাহী নগরীতে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

রাজশাহী নগরীতে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

রাজশাহী নগরীতে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার
ধর্ষক সুপ্ত আটক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীতে স্কুল ছাত্রী (১৫)কে ধর্ষণ মামলার আসামী নাহিদ সুলতান সুপ্ত (১৮) নামের এক যুবকককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকা থেকে তাকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত সুপ্ত ওই এলাকার মোঃ সালাউদ্দিনের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাহাবুল জানায়, ওই স্কুল ছাত্রী (১৫) নাটোরের বাসিন্দা কুরবান আলীর কণ্যা। সে নগরীর মতিহার থানাধিন ডাসমারী এলাকার বাসিন্দা তার নানা ওহাবের বাড়ি থেকে ডাসমারী স্কুলে ৯ম শ্রেণীর ছাত্রীতে পড়াশোনা করে।

গত (২৩ জুলাই ১৯) স্কুলছাত্রী তার নানা বাড়ি থেকে বেরিয়ে স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে আলোর বাড়ির সামনের রাস্তায় ৪/৫ জন বখাটে যুবক তার পথরোধ করে অস্ত্রের মুখে অটোতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এঘটনায় স্কুল ছাত্রীর নানা বাদি হয়ে ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১)(৩০) ধারায় মতিহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নং ৫৫। তিনি আরো বলেন, আজ বুধবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ০৮ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply