শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাসিকে বয়স্ক ভাতার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ মহিলা কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে

রাসিকে বয়স্ক ভাতার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ মহিলা কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে

রাসিকে বয়স্ক ভাতার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ মহিলা কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে
ভূক্তভোগী মাজেদা বেওয়ার পাস বই

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বয়স্ক ভাতার ৬ হাজার টাকা থেকে ৪ হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ মহিলা কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে। আজ মঙ্গলবার নগরীর কাজলায় সন্ধার পর সাংবাদিকদের এ তথ্য জানান ভূক্তভোগী মাজেদা বেওয়ার মেয়ে সপ্না বেগম।

তিনি বলেন, গত (২৬ সেপ্টম্বর ১৯) বিকালে নগরীর মতিহার থানাধিন কাজলা মোড়ে অবস্থিত সোনালী ব্যাংকে (কাজলা শাখা) বয়স্ক ভাতার ৬ হাাজার টাকা উত্তোলন করেন।

ব্যাংক থেকে সিড়ি বেয়ে নামার সময় তাদের পথরোধ করে দাঁড়ায় ২৫,২৮ ও ২৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর লাইলী বেগমের ছেলে সম্রাট (১৮)।

এ সময় সম্রাট সপ্না বেগমকে বলেন, ৬ হাজার টাকার মধ্যে ৪ হাজার টাকা ফেরত দেন। কারন জানতে চাইলে সম্রাট বলে মায়ের নিকট জেনে নিয়েন, এই টাকা আমাদের কয়েক জায়গায় দিতে হয়।

সপ্না বেগম আরো বলেন আমার মা খুব অসুস্থ। তাঁর পুরো শরীরে ঘাঁ। তিনি বিছানা থেকে উঠে বসতে পারেননা। দয়া করে এই টাকা নিয়েননা। তারপরও এক প্রকার জোর হাত থেকে  ৪ হাজার টাকা নিয়ে নেয় মহিলা কাউন্সিলরের ছেলে সম্রাট ।

ভূক্তভোগী মাজেদা বেওয়া কাজলা চৌরাস্তার মোড়ের মৃত জব্বার মৌলভীর ছেলে। তার বয়স্ক ভাতা পরিশোধ বই নম্বর ১৪২৪৯, ব্যাংক হিসাব নং-০১০১১৬৬০। যাহা বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদফতর, সমাজ কল্যান মন্ত্রালয় থেকে এ ভাতা প্রদান করে থাকে।

জানতে চাইলে মহিলা কাউন্সিলর লাইলী বেগম বলেন, আমি প্রত্যেককে ৬ হাজার টাকা হারে প্রদান করেছি। কতজনকে টাকা প্রদান করেছেন তা তিনি জানাতে পারেননি।

এ রকম আরো বেশ কয়েকটি অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। চোখ রাখুন পরের সংবাদে।

মতিহার বার্তা ডট কম – ০৯ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply