শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
দাঁতভাঙা জবাব দেওয়া হবে, আমেরিকাকে চরম হুঁশিয়ারি ইরানের

দাঁতভাঙা জবাব দেওয়া হবে, আমেরিকাকে চরম হুঁশিয়ারি ইরানের

দাঁতভাঙা জবাব দেওয়া হবে, আমেরিকাকে চরম হুঁশিয়ারি ইরানের
ইরান

আন্তরজাতিক  ডেস্ক: একাধিক ইস্যুতে আমেরিকার সঙ্গে ইরানের সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। অবস্থা এমন জায়গায় এসে পৌঁছেছে যে দুই দেশ একে অপরকে লাগাতার যুদ্ধের হুমকি দিয়ে যাচ্ছে। যা নিয়ে গোটা বিশ্বে তীব্র আতঙ্ক ছড়িয়েছে। সামরিক বিশেষজ্ঞদের একাংশ মতে, ইরান এবং আমেরিকার মধ্যে আগামিদিনে যুদ্ধ পরিস্থিতি তৈরি হলে অবাক হওয়ার কিছু নেই। এই অবস্থায় ফের একবার আমেরিকাকে হুঁশিয়ারি তেহরানের।

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সেনাবাহিনীর প্রধান কমান্ডার মেজর জেনারেল আবদুর রহিম মুসাভি হুঁশিয়ারি দিয়ে বলেছেন, তাঁর দেশ অর্থাৎ ইরানের বিরুদ্ধে শত্রুর যে কোনও ধরনের হুমকির দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

ইরানের দক্ষিণের বুশেহর শহরে বিমান প্রতিরক্ষা ইউনিট পরিদর্শনে যান জেনারেল মুসাভি। সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে একথা বলেন। তিনি বলেন, আমরা গত ৪০ বছর ধরে পারস্য উপসাগরের নিরাপত্তা রক্ষা করে আসছি। আগামিদিনেও আমরা পূর্ণ শক্তি নিয়ে কাজ করে যাব। আমেরিকা যদি কোনও ধরনের হুমকি সৃষ্টির চেষ্টা করে তাহলে যে কোনও হুমকির কঠোর জবাব দেওয়া হবে।

ইরানের জেনারেল বলেন, গত ৪০ বছর ধরে ইরানের সশস্ত্র বাহিনী পারস্য উপসাগরীয় এলাকার নিরাপত্তা রক্ষা করেছে এবং এখনও আঞ্চলিক দেশগুলোর সহযোগিতা নিয়ে এই অঞ্চলকে বিশ্বের সবচেয়ে নিরাপদ স্থান হিসেবে গড়ে তোলা সম্ভব। ইরানের বিমান বাহিনীর প্রস্তুতি সম্পর্কিত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইরানের সামরিক বাহিনী সব সময় প্রস্তুত রয়েছে এবং দেশের বিরুদ্ধে যে কোনও ধরনের হুমকিকে সমূলে বিনাশ করার জন্য প্রস্তুত।

মতিহার বার্তা ডট কম ১০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply