শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
গোদাগাড়ী-আমনুরা রোডে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল পিকআপ যাত্রীরা

গোদাগাড়ী-আমনুরা রোডে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল পিকআপ যাত্রীরা

গোদাগাড়ী-আমনুরা রোডে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল পিকআপ যাত্রীরা
গোদাড়ী

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী-আমনুরা সড়কে অপ্রশিক্ষণ প্রাপ্ত ও বেপরোয়া ভাবে গাড়ি চালানোর কারণে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল যাত্রীরা।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটে আমনুরা থেকে ছেড়ে আসা রাজ-মেট্রো-ছ-১১-০৩২৭ যাত্রীবাহি পিকআপ জলাহার নামক স্থানে আসলে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্বে পুকুরে যাত্রীসহ উল্টে পড়ে যায়।

তাৎক্ষনিক এলাকার লোকজন ও পথযাত্রীরা ঘটনাস্থলে এসে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করেন।

এলাকাবাসী ও পথযাত্রীদের অভিযোগ গোদাগাড়ী-আমনুরা সড়কটিতে বড় যাত্রীবাহি বাস না থাকায় পিকআপ, অটো, সিএনজি এর দখলে। কিন্তু অধিকাংশ পিকআপের ড্রাইভার অল্প বয়স্ক এবং অধিকাংশ ড্রাইভারের ড্রাইভিং লাইসেন্স না থাকায় তারা প্রতিনিয়ত বেপরোয়া ভাবে গাড়ি চালায়। যার ফলে এই রাস্তায় অনেকের পিকআপ ড্রাইভারের বেপরোয়া গাড়ি চালানোর কারণে অনেক জনের মৃত্যু হয়েছে। তাছাড়া অনেককে পঙ্গু হয়ে বিছানায় ছটপট করছে। এ

লাকাবাসী ও জনসাধারণ এবং যাত্রীদের অভিযোগ গোদাগাড়ী উপজেলা প্রশাসনের প্রতি আহবান যেন ড্রাইভিং লাইসেন্স ব্যতীত কোন চালক যেন গাড়ি চালাতে না পারে এবং গাড়ির গতি যেন নিয়মের মধ্যে থাকে।

গোদাগাড়ী মেডিকেল হাসপাতাল সূত্রে জানা যায়, পিকআপে আহত ৬/৭ জন যাত্রীকে জরুরী ভাবে চিকিৎসা সেবা দিয়েছি। তবে ১ জন যাত্রী গুরুত্বর আহত হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ সূত্রে জানা যায়, আমনুরা থেকে আসা গোদাগাড়ী গামী পিকআপটি ঘটনাস্থলে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্বের পুকুরে পড়ে যায়। এতে করে যাত্রীরা আহত হলে প্রাথমিক চিকিৎসার জন্য গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ির চালক পলাতক থাকায় ঘটনাস্থল থেকে গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়ে বলে জানান।

মতিহার বার্তা ডট কম ১০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply