শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বগুড়ায় ২ নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ায় ২ নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ায় ২ নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রতীকি ছবি

বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় পৃথক স্থান থেকে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ২ মৃতদেহের ময়না তদন্তর জন্য ধুনট থানা থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার বেলকুচি গ্রামের নজরুল ইসলামের মেয়ে মিম খাতুনের (১৮) প্রায় ৬ মাস আগে একই এলাকার বিশ্বহরিগাছা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে সুমন খানের সাথে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই স্বামীকে অপছন্দ করতো মিম খাতুন। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় বৃহস্পতিবার স্বামীর ঘরের ভেতর ধর্ণার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তবে এ ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিল না। অপরদিকে উপজেলার বড়চাপড়া গ্রামের সাইদার রহমানের মেয়ে ছাবিনা খাতুনের (১৮) প্রায় ৮মাস আগে প্রতিবেশী সাহার আলীর ছেলে সোহেল রানার সাথে বিয়ে হয়।

বিয়ের পর দাম্পত্য কলহের কারনে বুধবার সন্ধ্যা ৬টায় বাবার বাড়িতে শয়ন কক্ষের ধর্ণার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ছাবিনা।

ধুনট থানার অফিসার ইনচাজ (ওসি) ইসমাইল হোসেন এ প্রতিবেদক-কে বলেন, এ ঘটনায় পৃথক ২টি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

মতিহার বার্তা ডট কম – ১০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply