শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী আহত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী আহত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী আহত
প্রতীকি ছবি

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। তাঁর মোছা. আসমা বেগম (৪৫)।

তিনি উপজেলার বিশালপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় তেঘরি গ্রামের আব্দুর রশিদের স্ত্রী। এ ঘটনায় তিনিও আহত হন। স্থানীয় হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বুধবার রাতে উপজেলার শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের আড়ংশাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম এ প্রতিবেক-কে এই তথ্য নিশ্চিত করে বলেন, ওয়ার্ড আ.লীগের নেতা আব্দুর রশিদ তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে শেরপুর শহরের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী আসমা বেগম ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

পাশাপাশি মোটরসাইকেল চালক স্বামী আব্দুর রশিদও আহত হন। এদিকে ঘটনার পরপরই দ্রুত পালিয়ে যাওয়ায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালক-হেলপারকে আটক করা সম্ভব হয়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

মতিহার বার্তা ডট কম – ১০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply