শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীর দূর্গাপুর সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ, ভ্যান আর অটোর দখলে

রাজশাহীর দূর্গাপুর সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ, ভ্যান আর অটোর দখলে

রাজশাহীর দূর্গাপুর সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ, ভ্যান আর অটোর দখলে
দূর্গাপুর মুল সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ

দূর্গাপুর প্রতিনিধি: দূর্গাপুর মুল সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ , যেটি বাজারকে সংযোগ করেছে। সেই ব্রিজ এর দু’পাশে  ভ্যান  আর আটোরিকশার দখলে।

ডাবল গাড়ি পার হবার কোনো  সুযোগ নেই,যানজট লেগেই থাকছে। ফুটপাত দখল করে গড়ে উঠেছে অনেক দোকান  এই দোকানে ক্রেতারা রাস্তায় তাদের  যানবাহন থামিয়ে পন্য  কেনাকাটা করে।

ব্রিজ উঁচু থাকায় সব গাড়িকেই গতিতে উঠতে হয় যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। ভুক্তভোগী একজন ভুটভুটি চালাক জানায়, রড বোজাই করে উঠা তাদের  জন্য সম্ভব হয়ে উঠে না।

একবারে উঠতে হলে গতিতে উঠতে হবে, কিন্তু তাদের কারনে, আসতে আসতে মানুষের সাহায্য নিয়ে উঠতে হয়। সাধারণ মানুষের দাবি ব্রিজ যানজট  অতিদ্রুত মুক্ত হোক।

মতিহার বার্তা ডট কম – ১০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply