শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর দূর্গাপুর সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ, ভ্যান আর অটোর দখলে

রাজশাহীর দূর্গাপুর সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ, ভ্যান আর অটোর দখলে

রাজশাহীর দূর্গাপুর সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ, ভ্যান আর অটোর দখলে
দূর্গাপুর মুল সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ

দূর্গাপুর প্রতিনিধি: দূর্গাপুর মুল সড়কের ব্যাস্ততম একমাত্র ব্রিজ , যেটি বাজারকে সংযোগ করেছে। সেই ব্রিজ এর দু’পাশে  ভ্যান  আর আটোরিকশার দখলে।

ডাবল গাড়ি পার হবার কোনো  সুযোগ নেই,যানজট লেগেই থাকছে। ফুটপাত দখল করে গড়ে উঠেছে অনেক দোকান  এই দোকানে ক্রেতারা রাস্তায় তাদের  যানবাহন থামিয়ে পন্য  কেনাকাটা করে।

ব্রিজ উঁচু থাকায় সব গাড়িকেই গতিতে উঠতে হয় যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। ভুক্তভোগী একজন ভুটভুটি চালাক জানায়, রড বোজাই করে উঠা তাদের  জন্য সম্ভব হয়ে উঠে না।

একবারে উঠতে হলে গতিতে উঠতে হবে, কিন্তু তাদের কারনে, আসতে আসতে মানুষের সাহায্য নিয়ে উঠতে হয়। সাধারণ মানুষের দাবি ব্রিজ যানজট  অতিদ্রুত মুক্ত হোক।

মতিহার বার্তা ডট কম – ১০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply