শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সরকারি সফরে রাজশাহীতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

সরকারি সফরে রাজশাহীতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

সরকারি সফরে রাজশাহীতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে তিন দিনের সরকারি সফরে এসেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম । গতকাল রাতে ট্রেন যোগে রওনা হয়ে শুক্রবার ভোরে রাজশাহী এসে পোঁছেছেন তিনি।

আজ শুক্রবার বিকেলে চারঘাট উপজেলার চামটা-হলীদাগাছী রাস্তার এবং বামনদিঘী-ফতেপুরের রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রতিমন্ত্রী ।

শনিবার প্রতিমন্ত্রী সকালে চারঘাট উপজেলার তৃণমূল জনগোষ্ঠীর স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিকেলে তিনি মুংলী দাখিল মাদ্রাসার নব নির্মিত ভবনের উদ্বোধন এবং গোবিন্দপুর দাখিল মাদ্রাসার নব নির্মিতব্য একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। তিনি শনিবার সন্ধ্যায় সালেহা শাহ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার রজত জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

রবিবার প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ এর ‘রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় উপস্থিত থাকবেন। এদিনই প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।  

 মতিহার বার্তা ডট কম – ১১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply