শিরোনাম :
রাজশাহীর বেলপুকুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

রাজশাহীর বেলপুকুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

রাজশাহীর বেলপুকুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর নগরীর উপকন্ঠ বেলপুকুর রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পুঠিয়ায় থানাধিন বেলপুকুর রেলগেট থেকে প্রায় ১০০ গজ উত্তরে মরদেহটি পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।আজ শুক্রবার সকাল ১০টা পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যার পর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহের সন্ধান পেয়ে স্থানীয়রা বেলপুকুর থানায় খবর দেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মৃতদেহের শরীর ক্ষতবিক্ষত হওয়ায় তাকে চেনার কোনো উপায় নেই। তিনি জানান, রাতেই রেলওয়ে পুলিশের মাধ্যমে মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে আজ (১১ অক্টোবর) শুক্রবার সকাল পর্যন্ত মরদেহটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এখন পর্যন্ত কেউ খোঁজ নিতেও আসেনি। এ বিষয়ে রেলওয়ে থানায় একটি দুর্ঘটনাজনিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি।

 মতিহার বার্তা ডট কম – ১১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply