শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নিউইয়র্কে বন্দুকধারীর হামলা নিহত ৪

নিউইয়র্কে বন্দুকধারীর হামলা নিহত ৪

নিউইয়র্কে বন্দুকধারীর হামলা নিহত ৪
বন্দুকধারীর হামলা

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বন্দুকধারীর হামলা। তাদের গুলিতে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩ জন।

সিএনএন এর প্রকাশিত খবর থেকে জানা গেছে, শনিবার স্থানীয় সময় সকাল ৭টার দিকে (বাংলাদেশ সময় সন্ধ্যা) নিউইয়র্কের ব্রোকলিন সিটিতে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক নয়। এদের একজনের বাহুতে এবং বাকি দুইজনের পায়ে গুলি লেগেছে।

মতিহার বার্তা ডট কম – ১১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply