শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতা আটক

রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতা আটক

রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতা আটক
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতাতে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মতিহার থানাধিন ডাসমারী এলাকার একটি বাড়িতে সরকার বিরোধী মিটিং চলাকালীন সময় তাদের আটক করে মতিহার থানার ওসি ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত হলো: মতিহার থানাধিন মোল্লা পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে জামায়াতের সাবেক আমির ও বিনোদপুরে অবস্থিত ইসলামিয়া কলেজের সাবেক অধ্যাক্ষ মোঃ সিদ্দিকুর রহমান (৫৮), একই থানার ডাসমারী স্কুল মোড় এলাকার মৃত জব্বার মোল্লার ছেলে জাফর বাবু (৫০), বিনোদপুর বাজার এলাকার শামসুল রাজাকারের ছেলে সাদ (৩৫) মির্জাপুর এলাকার আলতাফের ছেলে বাবু (৩০)।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, আটককৃতরা প্রত্যেকেই জামায়াতের নেতা। তবে এদের মধ্যে অধ্যাক্ষ মোঃ সিদ্দিকুর রহমান জামায়াতের সাবেক আমির। গত শুক্রবার দিবাগত রাতে তারা ডাসমারী এলাকার একটি বাড়িতে সরকার বিরোধী মিটিং করছিল। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা প্রত্যেকেই নাশকতা মামলার পলাতক আসামী।

আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ১২ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply