শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতা আটক

রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতা আটক

রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতা আটক
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর মতিহারে জামায়াতের সাবেক আমিরসহ চার নেতাতে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মতিহার থানাধিন ডাসমারী এলাকার একটি বাড়িতে সরকার বিরোধী মিটিং চলাকালীন সময় তাদের আটক করে মতিহার থানার ওসি ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত হলো: মতিহার থানাধিন মোল্লা পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে জামায়াতের সাবেক আমির ও বিনোদপুরে অবস্থিত ইসলামিয়া কলেজের সাবেক অধ্যাক্ষ মোঃ সিদ্দিকুর রহমান (৫৮), একই থানার ডাসমারী স্কুল মোড় এলাকার মৃত জব্বার মোল্লার ছেলে জাফর বাবু (৫০), বিনোদপুর বাজার এলাকার শামসুল রাজাকারের ছেলে সাদ (৩৫) মির্জাপুর এলাকার আলতাফের ছেলে বাবু (৩০)।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, আটককৃতরা প্রত্যেকেই জামায়াতের নেতা। তবে এদের মধ্যে অধ্যাক্ষ মোঃ সিদ্দিকুর রহমান জামায়াতের সাবেক আমির। গত শুক্রবার দিবাগত রাতে তারা ডাসমারী এলাকার একটি বাড়িতে সরকার বিরোধী মিটিং করছিল। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা প্রত্যেকেই নাশকতা মামলার পলাতক আসামী।

আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ১২ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply